বাংলা সিরিয়াল

একেই বলে শকুনির চোখ ঠিক সম্পার পিছু করে জেনে নিলো যে এটা রানী ধন্য তোমাকে পিঙ্কি বৌদি

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী দেখে দর্শক বুঝতে পারছেন না এই ধারাবাহিকে আসলে হচ্ছে এটা কি!এক তো দীর্ঘদিন ধরে এই ধারাবাহিকে নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি লেগেই রয়েছে যে ভুল বোঝাবুঝির কোন শেষ নেই অনুরাগের ছোঁয়ার মতো দীর্ঘ দিন ধরে ভুল বোঝাবুঝি দূরত্ব এই দেখিয়েই ধারাবাহিকের টিআরপি বাড়িয়ে তোলার পরিকল্পনা করা হচ্ছে। অন্য দিকে ধারাবাহিকের ভিলেনের পর্দা ফাঁস হতে এত দেরি হচ্ছে যে দর্শক বিরক্ত হয়ে যাচ্ছেন।

অন্যদিকে দর্শক অবাক হয়ে যাচ্ছেন পিংকি বৌদির পরিবর্তন দেখে,যে পিংকি বৌদি বরাবর রানীকে অপছন্দ করতো, সেই পিংকি বৌদি অনিশা যাতে শম্পার মুখ দেখতে না পায় সেই চেষ্টা করলো।

আরও পড়ুন : কত কষ্টের মধ্যেও আমাদেরকে এন্টারটেইন করতে থামেন না! অনামিকা সাহা সম্পর্কে কী বলছেন দর্শক!

এরপর যখন দেখতে পায় শম্পা নিজের মুখটা ক্ষতবিক্ষত করে দিয়েছে মেকআপ দিয়ে, তখন পিঙ্কি শম্পার পিছু পিছু তার কাছে যায় এবং তাকে বলে সে ধরে ফেলেছে যে সেই রানী। কিন্তু দর্শক বুঝতে পারছেন না সত্যি কি পিংকি ভালো হয়ে গেলো? তবে তো এই ধারাবাহিক আর বেশি দিন নয়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একেই বলে শকুনির চোখ ঠিক সম্পার পিছু করে জেনে নিলো যে এটা রানী ধন্য তোমাকে পিঙ্কি বৌদি

আরও পড়ুন : বেঁচে থাকার সময় এটা বললে মেয়েটা কত খুশি হতো! এদের সুবুদ্ধি কবে হবে ভগবানই জানে!

কিন্তু এটা কি হোলো সম্পার মুখ যাতে আনিসা না দেখতে পায় তাই আনিসার পায়ে আঘাত করলো
কিন্তু কেনো হঠাৎ এই পরিবর্তন সত্যি কি ভালো হোলো নাকি আবার আগের বারের মতো আরো বড়ো কোনো খেলা খেলতে চাইছে রানীর প্রতি এতো দরদ দেখে তো
অবাক হচ্ছি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh