বাংলা সিরিয়াল

বন্ধু পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার সেই দিক দিয়ে আমাদের রানী খুব ভাগ্যবান এটা বলতেই হবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী ছদ্মবেশী সেনগুপ্ত বাড়িতে ফিরে আসে, কারণ তার মেয়ের কাছে তো তাকে ফিরে আসতেই হতো। সে যখন প্রথম দিন সেনগুপ্ত বাড়িতে ফিরে আসে তখন তাকে দেখেই সন্দেহ হয় জয়ের মনে।

যে মেয়ের গোটা শরীর কালো তার শরীরের একটা জায়গা কেন পরিষ্কার তাই নিয়ে প্রশ্ন হয়! ছদ্মবেশী রানী তখন উত্তর দেয় সে পুড়ে গেছে। ওদিকে এক ঘোমটা টেনে রানী সেনগুপ্ত বাড়িতে আসে দেবু তখন বলে, এইভাবে কি কাজ করা যায় নাকি তাহলে তো তুমি উল্টে পড়বে! তখন ঋতম দা দরজা বন্ধ করে দেয় ও দেবুকে সব সত্যিটা জানিয়ে দেয়।

দেবযানী রানীকে ফিরে পেয়ে নিজের ধড়ে যেন প্রাণ ফিরে পেল সে তার বেস্ট ফ্রেন্ডকে ফিরে পেলে এতদিন পর। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“অবশেষে দেবু তার “ঝাঁসির রানী” কে ফিরে পেলো নিজের কাছে আজকের এই মুহূর্তটা সত্যিই খুব সুন্দর ছিল দুই প্রাণপ্রিয় বন্ধুর আবার অনেক দিন পরে দেখা হলো, দুই বন্ধুর মিল হলো আজকে🥹যারা ছোটো থেকে একে অপরকে জড়িয়ে ধরে বড়ো হয়েছে তারা আবার একসাথে হলো

“বন্ধু” শব্দটা ছোটো হলেও মানে অনেক বড়ো যদি সেটা সত্যিই কারের বন্ধুত্ব হয়… সত্যি বলতে রানী আর দেবুর এই বন্ধুত্বের সম্পর্ক টা সবার কাছে একটা দৃষ্টান্ত স্থাপন করেছে আসলে বন্ধুত্ব কেমন সেটা এদের দেখে শেখ উচিত…এইভাবেই বেঁচে থাকুক সবার বন্ধুত্ব গুলো”

আরও পড়ুন : তেজের মাঝে সুধা সার্থকের ছায়া দেখতে পেয়েছে!শুভ বিবাহ ধারাবাহিকটি নিয়ে বলছেন দর্শক!

দেবু আর রানীর বন্ধুত্ব যে অতুলনীয়,এই প্রসঙ্গে বলতে গিয়ে ঐ নেটিজেন লিখেছেন যে,“বন্ধু পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার সেই দিন দিয়ে আমাদের রানী খুব ভাগ্যবান এটা বলতেই হবে…

দেবযানীর মত বন্ধু পাওয়া সত্যি অনেক ভাগ্যের ব্যাপার একদম ছোটো থেকে ওরা বন্ধু “বেস্টি” শুরু থেকে দেখে আসছি আমরা ভাল খারাপ যায় আসুক না কেনো রানীর সাথে দেবু সব সময় থাকে কখনও ছেড়ে চলে যাই নি, কিন্তু রানী ওকে ছেড়ে চলে গেছে ,হোক সেটা পরিস্থিতির চাপে পড়ে কিন্তু ছেড়ে গেছে..কিন্তু আমাদের দেবু যায়নি..দুই বন্ধু থেকে দুই জা এদের এই মিষ্টি সম্পর্ক সারাজীবন এরম সুন্দর থাকুক এটাই চাই”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh