বাংলা সিরিয়াল

লেখিকা যদি রোশনাইকে প্রতিবাদী না করে তাহলে অনুষ্কা কি নিজে গিয়ে ডায়ালগ দেবে নাকি? রোশনাই নিয়ে কী বলছেন দর্শক!

ধারাবাহিক আসলে কল্পিত বিষয় হলেও সেই বিষয়ের মধ্যেও কতগুলো জিনিসেই বেশ সাদৃশ্য লক্ষ্য করা যায়। যেমন ধারাবাহিকের মধ্যে নায়ক বা নায়িকা কারোর মৃত্যু দেখালে বিষয়টা এমনভাবে প্রেজেন্ট করা হয় যেন বাস্তবিক,সেই কারণে

ধারাবাহিকের হিরো হিরোইন কারোর মৃত্যু দেখালে সেই মৃত্যুর বিষয়টাকে বাস্তবিক করে তুলতে, নায়কের মৃত্যু হলে নায়কের পরিবারের লোক ও নায়িকার মৃত্যু হলে নায়িকার পরিবারের লোককে দেখা যায় তারা আসে এবং কান্নাকাটি করে এবং নিজেদের শোক দেখায়।

কিন্তু স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে এই বিষয়টি একদমই দেখা যায়‌ নি। তোমাদের রানী ধারাবাহিকে রানীর মৃত্যু হলেও রানীর পরিবারের মধ্যে তার বাবা, তার বৌদি, তার দাদা কাউকে দেখা যায় নি, বিষয়টা দর্শকের চোখে বেশ অস্বাভাবিক ঠেকেছে, কারণ পরিস্থিতির যাই হোক না কেন কোন একটা এপিসোডে কয়েক সেকেন্ডের জন্য হলেও তাদের দেখানো উচিত ছিল বলে মনে করেন দর্শক সেই নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

আরও পড়ুন : লেখিকা যদি রোশনাইকে প্রতিবাদী না করে তাহলে অনুষ্কা কি নিজে গিয়ে ডায়ালগ দেবে নাকি? রোশনাই নিয়ে কী বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার সাথে অনেকেই সহমত হবেন এই বিষয়টি নিয়ে ….আবার হয়তো হবেন না….কিন্ত আমার চোখে বিষয় টি কেমন লাগলো…বিষয় টি হল—- গল্পের প্রথম থেকেই নায়িকার পরিবার অর্থাৎ রানীর বাবা, দাদা বৌদিদের দেখানো হয়েছে…

গল্পের বিভিন্ন প্লটে নায়িকার বাবা কিম্বা বৌদি দের সময় বিশেষ এ দেখানো হয়েছে…কিন্তু গল্প অনুযায়ী এই মুহূর্তে নায়িকার মৃত্যু ঘটে, তার শ্বশুরবাড়িতে পারলৌকিক কাজ ও হয়… ( নায়িকা বেঁচে আছে এটা এখনও পরিবার এর সকলে জানে না তাই তাকে মৃত বলে উল্লেখ করা হল)‌কিন্ত কোথাও একবার এর জন্য নায়িকার বাপের বাড়ির পরিবার এর কোন সদস্য কে দেখানো হলো না…এটা কেমন যেনো বিষয় টা দৃষ্টি কটু লাগলো…একটা এপিসোড ও তাদের উপস্থিত রাখতে পারতো বলে আমার মনে হয়… আপনার কি মত আবশ্যই জানান ….”

Back to top button

Ad Blocker Detected!

Refresh