বাংলা সিরিয়াল

বড়ো দাদার মতো রিতম দা তার ছোটো বোনকে সব বিপদ থেকে আগলে রাখে!-তোমাদের রানী ধারাবাহিক দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানীর ছোট থেকে ডাক্তার হওয়ার খুব বড় স্বপ্ন ছিলো আর তার পরিবারের লোক চেয়ে ছিলো তার বিয়ে দিয়ে দিতে। ‌
কিন্তু রানী ডাক্তার হতে চেয়েছিলো, যে কারণে বিয়ের আগে সে পালিয়ে যায়।

এরপর সে দুর্জয়ের বাড়ি গিয়ে ওঠে, এরপর ঘটনাচক্রে দুর্জয়ের সাথে রানীর বিয়ে হয়। দুজনের বিয়ে হওয়ার পর রানী মা হয় ও এই সময় তার বাবাও তাকে মেনে নেয়। ধারাবাহিক এবার একটি অন্যদিকে মোড় নেয়।

এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী মা হওয়ার পর অনিশার চক্রান্তে পিকলু , জয় আর রানীর জীবনে অন্ধকার নিয়ে চলে আসে। রানীর চরিত্রের বিষয় নিয়ে অনেক ধরনের কথা বলতে শুরু করে পিকলু।

আরও পড়ুন : ব্লুজের ইতিহাস সৃষ্টি করা সব সিরিয়াল জলসা থেকেই পেয়েছে!-ব্লুজের সিরিয়াল নিয়ে প্রশংসায় পঞ্চমুক দর্শক!

জয় রানীকে অবিশ্বাস করতে শুরু করে আর রানী বলে সে নিজের চরিত্রের প্রমাণ নিয়ে আসবে কিন্তু এই পুরো ঘটনাচক্রে রানীর পাশে যে মানুষটি সবার আগে দাঁড়িয়ে ছিলেন এবং সর্বাগ্রে দাঁড়িয়েছিলেন সেই মানুষটি হলেন রিতম দা। জয়ের দাদা হয়েও রিতম কখনোই রানী র ভাসুর নয় বরং নিজের দাদার মতো তার পাশে থেকেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কাল থেকেই মনে হচ্ছিলো যে রিতম দা সব জানে আর আজকে আমার মনে হওয়াটাই সত্যি হলো এই মানুষটাকে নিয়ে যত বলবো ততোই যেন কম বলে মনে হবে সত্যিই তুমি সেরার সেরা দাদা রানীর নিজের দাদারা তো আসলে দাদা নয় চিরশত্রু

তাই হয়তো ঠাকুর তোমাকে পাঠিয়েছে রানীর দাদা করে তোমাকে তো ধন্যবাদ দিয়ে ছোট করবনা শুধু তোমাকে বলবো তোমার মতো দাদা যেনো সব বোনেরা পাই শত কোটি কুর্নিশ জানাই তোমাকে রানীর জীবনে মনে হয় তুমি সেই মানুষ যাকে রানী সব থেকে বেশি বিশ্বাস আর ভরসা করে..

রানী নিজের সব কাজে পাশে থাকো,তাই জন্যই রানী তোমাকে সব কিছু ঘটনাটা বলে দিতে পারে,সব কিছুতে তুমি ছায়াসঙ্গী হয়ে থাকো,ওকে নিজের সবটুকু দিয়ে সাহায্য করো,তাই জন্যই হয়তো রানী সব সময় সব কিছু সবার আগে তোমাকে বলে…”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“ একটা বড়ো দাদা যেমন তার ছোটো বোনকে সব বিপদ থেকে আগলে রাখে,তুমিও হলে রানীর জীবনে সেই বড়ো বট গাছ যার ছায়াতে রানী নিশ্চিন্তে ঘুমিয়ে থাকতে পারবে যে আমার সাথে রিতম দা আছে তো চিন্তা কিসের তুমি আসলে ভাসুর নও তুমি আসলে “রানীর দাদা” যে সব পরিস্থিতিতে,বিপদ থেকে রানীকে আগলে রাখে তোমার মতো দাদা পাওয়া অনেক বড়ো ভাগ্যের ব্যাপার…

আরও পড়ুন : রাই এর জন্য মিঠিঝোড়া বেঙ্গল টপার হওয়ারও ক্ষমতা রাখে!এই মেয়েটি একদিন দেবের সাথেও সিনেমা করবে আমার কথা মিলিয়ে নিও!

তুমি সবার কাছে দৃষ্টান্ত স্থাপন করেছো যে সব সময় মা এর পেটের সন্তান হলেই দাদা বোন হওয়া যায় না, রক্তের সম্পর্কের চেয়েও অনেক বেশি আপন হওয়া যায় কিছু ক্ষেত্রে কিছু সম্পর্ক খুব ভালো থেকো,তোমাদের এই দাদা বোনের সম্পর্ক অটুট থাকুক সারাজীবন…খুব তাড়াতড়ি আসল অপরাধীকে ধরে, আমাদের “দুর্জানি” কে আগের মত এক করে দাও দাদা তোমার মুখ চেয়ে আমরা সবাই মনে অনেক আশা নিয়ে বসে আছি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh