বাংলা সিরিয়াল

১১ মাসের লড়াই এর অবসান!কুঁড়ি থেকে ফুল হবার আগেই ঝরে গেলো রানী! ৩৩৮ পর্বে শেষ তোমাদের রানী!দুঃখ প্রকাশ দর্শকদের!

স্টার জলসার ধারাবাহিক ‘তোমাদের রানী’ অবশেষে শেষ হলো। এই ধারাবাহিকের শেষ পর্বে হলো অনিশার পর্দা ফাঁস ও গ্রেপ্তার। যদিও পুলিশের কাছে ধরা পড়েও সে হম্বি তম্বি করতে ছাড়লো না অনিশা।

এখানে দেখা যায় যে, অনিশা নিজের লম্বা লম্বা চুল কেটে বয়েজ কাট করে ছেলে সেজে ইভেন্ট ম্যানেজার হয়ে চলে আসে সেনগুপ্ত বাড়িতে, কিন্তু রানীর বুদ্ধির সাথে সে পেরে ওঠে না। রানীর বিয়ের কাপড়ে সে যখন অনেকগুলো ট্রান্সমিটার বসাচ্ছিলো তখন রানী সেটা দেখে নেয় আর তারপর রিতম দার সাহায্যে অনিশার ঘরে লুকিয়ে থেকে রিমোটটা সরিয়ে নেয়।

আরও পড়ুন : শেষ হয়ে গেল তোমাদের রানী! কী দেখানো হলো তোমাদের রানীর শেষ পর্বে?

রিমোটে যখন কাজ হয় না তখন বন্দুক নিয়ে রানীর মুখোমুখি হয় অনিশা কিন্তু বন্দুকের গুলিও আগাম বার করে রেখেছিল রানী। তাই আনিশার সব খেল খতম আর রানী জয় ঠিক করে দুজনে মিলে তারা দুঃস্থ গরীব মানুষকে চিকিৎসা করবে
৫ টাকা নিয়ে, কারণ ডাক্তার টাকা না নিলে চিকিৎসাই ফল হয় না। সোশ্যাল মিডিয়ায় শেষ পর্ব দেখে একজন নেটিজেন লিখেছেন যে,“৩৩৮ পর্বেই থমকে গেলো আমাদের দূর্জানী র এই পথ চলা – ১১ মাসের লড়াই এর অবশান আজ ….

আর কেউ Hostar এ এপিসোড এসেছে কিনা দেখতে যাবেনা….আর কেউ দেখার জন্য লিংক চাইবে না….আর কেউ পথ চেয়ে বসে থাকবে না এপিসোড কখন আসবে …আর কেউ এপিসোড দেখতে পেলাম না এখনও বলে লিংক চেয়ে মেসেঞ্জারে নক করবে না….এপিসোড কি সকালে দেবে না , এখনও কি আসেনি, ফেসবুক এ কি এপিসোড এর লিংক আসে নি….এই সব বলে কেউ অর পোস্ট করবে না….”

আরও পড়ুন : আজকের পর্বে মন্দারের লুক,অভিনয় জাস্ট অনবদ্য! বলতে গেলে নায়কের চেয়ে মন্দার ভালো অভিনয় করে!

ঐ দর্শকের কথায়,“আজকের এপিসোড খুব ভালো হয়েছে বা আজকের এপিসোড খুব খারাপ হয়েছে এই সব বলে কেউ আর আলোচনা করবে না….

কেউ আর রাইটার এর id তে গিয়ে ভালো মন্দ কমেন্ট করে ভরাতে যাবে না… আর কারোর সাথে তর্ক বিতর্ক হবে না…আসলে আমাদের ভাগ্য টাই খুব খারাপ এমন একটা কাজ কে ভালোবাসলাম যা কুঁড়ি থেকে ফুল হয়ে হবার আগেই ঝরে গেলো…চোখের জলে বিদায় দিলাম তোমায় , তোমাদের…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh