বাংলা সিরিয়াল

রানী অষ্টমী কে তাড়িয়েছিলো!অষ্টমী রানী কে তাড়ালো!মাত্র ১১ মাসেই ইতি টানলো তোমাদের রানী!

৫ ই আগস্ট থেকে সন্ধে ছটাতে আসবে নতুন ধারাবাহিক তেঁতুল পাতা। এই তেঁতুল পাতাতে নায়িকার ভূমিকায় থাকছেন ঋতব্রতা এবং নায়কের ভূমিকায় থাকছেন গৌরব।

ঋতব্রতা এর আগে জি বাংলাতে জনপ্রিয় ধারাবাহিক অষ্টমীতে অভিনয় করেছেন অষ্টমী ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি কিন্তু এই ধারাবাহিকটি টি আর পি তে ভালো ফলাফল করতে পারে নি। বলা চলে সেই সময় প্রতিপক্ষ ধারাবাহিক তোমাদের রানীর কাছে হেরে গিয়ে অষ্টমী ধারাবাহিকটি শেষ হয়।

আরও পড়ুন : সিরিয়ালে কিছু ভালো গল্প যদি লেখিকার মাথায় না আসে তাহলে দয়া করে সিরিয়াল বন্ধ করে দিন!মিঠি ঝোরা অসহ্য হয়ে উঠছে দর্শকের কাছে!

অষ্টমী শেষ হয়ে যাওয়ার পর অল্প কিছু সময়ের মধ্যেই ঋতব্রতা এই নতুন ধারাবাহিকে কাম ব্যাক করেন। এই নতুন ধারাবাহিকে তার চরিত্রের নাম ঝিলমিল, বিয়ের আসর থেকে যে ট্রেনে করে পালাচ্ছে এবং ট্রেনেই নায়কের সাথে তার পরিচয়। এরপর তাদের গল্প এবং কেমিস্ট্রি কোন দিকে এগোই তা জানতে মরিয়া হয়ে উঠছেন দর্শক।

অনেকেই এই ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহিত টক-ঝাল-মিষ্টি এই গল্প দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন। তবে অনেকেই বলছেন বিষয়টা কিন্তু বেশ প্রথমে রানী অষ্টমীকে তাড়ালো তারপর অষ্টমী এমন এক নতুন ধারাবাহিকে কামব্যাক করল যে ধারাবাহিকের জন্য শেষ হয়ে যাচ্ছে তোমাদের রানী।

আরও পড়ুন : উড়ান বলে একটা সিরিয়াল হয় সেটাই জানে না জলসা!খালি জানে শুভ বিবাহ হয়!সেই তো এতো প্রমোশন নিয়েও ৬.৪ আর উড়ান ৬.০ তাও প্রমোশন নেই!

এই বিষয়টি নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় একজন সমালোচনা করে লিখেছেন যে,“রানী অষ্টমী কে তারিয়েছিলো অষ্টমী রানী কে তারালো মাত্র ১১ মাসেই ইতি টানলো তোমাদের রানী ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh