বাংলা সিরিয়াল

রানী নিজেও রামপ্রসাদের লিড করা স্লটে এসেছিল! তখন রামপ্রসাদের সাথে হওয়া অন্যায় নিয়ে কেউ পোস্ট দেয় নি!

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক- তেঁতুল পাতা।এই ধারাবাহিকের লিড হিসেবে দেখা যায় গৌরব ও ঋতব্রতা কে। এই ধারাবাহিকে দেখা যায় যে, ঝিলমিল তার বিয়ের দিন বধূর বেশে পালিয়ে যায়, কারণ এটা নয় যে সে বিয়ে করতে চায় না সে

বিয়ে করতে চায় কিন্তু নিজের পছন্দের মানুষকে নিজে পছন্দ করে ভালোবেসে বিয়ে করতে চায় সে বাবার পছন্দ অনুযায়ী বিয়ে করতে চায় না তাই বিয়ের দিন সে পালায় এবং ট্রেনে করে পালায়। এই ট্রেনে তার সহযাত্রী হয়ে ওঠে নায়ক। এই নায়ক কে তার পরিবারের সবাই আবার কংস মামা বলে ডাকে এই কংস মামার সাথে ঝিলমিলের কেমিস্ট্রি কেমন হবে তা দেখার জন্য দর্শক উদগ্রীব হয়ে আছেন।

আরও পড়ুন : পিসির সিরিয়াল রোশনাই শুরুতে আহামরি কিছু না করলেও পরে ঠিকই নিজের দম দেখিয়ে দেয়!-স্লট ছিনিয়ে নিলো রোশনাই দেখে বলছেন দর্শক!

এই ধারাবাহিক টি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী‌র সময় আসছে যে কারণে প্রচুর মানুষ রেগে আছেন কারণ রানী শেষ হয়ে যাওয়া অনেকেই মেনে নিতে পারছেন না।

অনেকেই বলছেন যে তোমাদের রানী ধারাবাহিক শেষ করে দেওয়া উচিত নয় কারণ এই ধারাবাহিকটি কিন্তু টিআরপিতে ভীষণ ভালো ফলাফল করে তাই এরকম একটি স্লটলিড করা ধারাবাহিককে স্লট লিড করা অবস্থায় শেষ করে দেয়া উচিত নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যদিও আমি তোমাদের রাণী হেটার কিন্তু তবুও বলতে বাধ্য হচ্ছি যে রানীর প্রতি অনেক বেশি অন্যায় হয়েছে ।ছটার মত নন প্রাইমে এখনো ৪+ পাচ্ছে । প্রতিপক্ষের সাথে বিপুল গ্যাপে স্লট লিড এ সময় এটাকে সরানো উচিত হলো না ।

আরও পড়ুন : বাংলা সিনেমায় তিনি যতটা দক্ষতার সাথে অভিনয় করেন!বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি তাঁকে সেভাবে সম্মান দিচ্ছে না! জনপ্রিয় অভিনেতা চন্দন সেন সম্পর্কে বলছেন দর্শক!

জল থৈ থৈ এর সাজানো স্লটে শুভ বিবাহ ভালো করেছে বলে তোমাদের রানীর স্লটে তেতুল পাতা যে ভালো করবে তার কোন গ্যারান্টি নেই ।একদিকে যেমন আনন্দ হচ্ছে আমার অপ্রিয় ধারাবাহিকটি শেষ হচ্ছে , অপরদিকে খারাপ লাগছে যে তেতুল পাতা এসে স্লটটা ধ্বংস না করে দেয় । জলসার হেডের মনে হয় মানসিক সমস্যা হয়েছে ।”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন, “রানী নিজেও রাম প্রসাদের লিড করা স্লটে এসেছিল। তখন রামপ্রসাদের সাথে হওয়া অন্যায় নিয়ে কেউ পোস্ট দেয় নি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh