বাংলা সিরিয়াল

আমার তো মনে হয় ওই অলোক সেনকে অনিশাই পালাতে সাহায্য করেছে আর এখন পিকলুর ক্ষতি করার জন্য ফন্দি আটছে ওই অনিশা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে,দুর্জয় ও রানীর মধ্যে দীর্ঘদিন ধরে একটা দূরত্ব সৃষ্টি হয়েছে। এই দূরত্বের কারণ মূলত পিকলু‌।পিকলু রানীর শরীরে কোথায় তিল আছে না আছে সেই সব নিয়ে

অকথা কুকথা বলতে থাকে, এইসব কথা শুনে দুর্জয় রেগে যায় এবং রানীর সাথে তার একটি ভুল বোঝাবুঝি তৈরি হয়, রেগে গিয়ে রানী কে সে চড় পর্যন্ত মারে। তারপর রানী সেনগুপ্ত পরিবার ছেড়ে বেরিয়ে আসে এবং আদিত্য বাবুর বাড়িতে আশ্রয় ওঠে। সেখানেই ধীরে ধীরে বড় হয়ে ওঠে ছোট্ট দুনি।

আরও পড়ুন : রাইকে চরিত্রহীনা বলে অপমান করে শৌর্যের মা! প্রতিবাদ করে অনির্বাণ

এরপর দুর্জয় বহুদিন পর বিদেশ থেকে দেশে ফিরে আসে তারপর রানীর সাথে তার আবার ঝগড়া-বিবাদ ইত্যাদি হতে শুরু করে, এরপর বাড়ির সবাই দুনীর জন্য তাকে সেনগুপ্ত বাড়িতে থাকতে রিকোয়েস্ট করে, অন্যদিকে রানীর উপর একটার

পর একটা অতর্কিতে আক্রমণ ছুটে আসতে থাকে, কফি শপে দুর্জয় আর রানী গিয়ে মিট করে, সেখানে রানীর ওপর হামলা হয়, তারপর হাসপাতালে পিকলু দার ওপর হামলা করতে গেলে রানী লড়াই করে। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,দুর্জয় রাণীর পিঠের আঘাতের জায়গা ড্রেসিং করে বেন্ডেজ লাগিয়ে দিয়েছে।

আরও পড়ুন : কোজাগরীর হোটেল এখন কোলকাতার বুকে নামকরা পাঁচতারা হোটেল!কোকোর কীর্তন এখন রেডিওতে শোনা যায়!বলছেন দর্শক

ওদিকে রিতম রাণী দুর্জয়ের ডিভোর্স পেপার পিঙ্কির লকার থেকে সরিয়ে আনে, কিন্তু পিঙ্কি এই সবকিছুর জন্য রাণীকে দোষী সাবস্ত করতে থাকে। অন্য দিকে অনিশা পিকলুকে সুস্থ করা ও কথা বলানোর দায়িত্ব নেবে যা দেখে একজন দর্শক লিখেছেন যে, “আমার তো মনে হয় ওই অলোক সেনকে অনিশাই পালাতে সাহায্য করেছে আর এখন পিকলুর ক্ষতি করার জন্য ফন্দি আটছে ওই অনিশা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh