বাংলা সিরিয়াল

মিঠিঝোরা কে নিয়ে গর্ববোধ হলেও শোচনীয় পরিণতি কে প্রথম কাছে এসেছি ও পুবের ময়নার!!

টিআরপি লিস্ট বেরোনোর পর দেখা গেছে যে প্রথম হয়েছে গীতা এলএলবি দ্বিতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু ও ফুলকি, তৃতীয় স্থানে আছে কথা চতুর্থ স্থানে উড়ান, পঞ্চম স্থানে রয়েছে জগদ্ধাত্রী ও কোন গোপনে মন ভেসেছে।

স্টার জলসা শুভ বিবাহ ধারাবাহিক টি ৬ নাম্বার স্থান দখল করেছে। তবে দশের মধ্যে রয়েছে রোশনাই ধারাবাহিক ও বঁধুয়া। তবে অনেকেই মিঠিঝোরা‌ ধারাবাহিক নিয়ে খুশি হলেও কষ্ট পেয়েছেন পুবের ময়না ধারাবাহিক নিয়ে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার থেকে স্লট কেড়ে নিল মিঠিজোড়া।

আরও পড়ুন : একটা বিশেষ সিরিয়াল দেড় মাস ধরে বিয়ে বৌভাত, ফুলসজ্জা পর্ব দেখিয়ে টি আর পি তে সেরা ২ নাম্বার এ জায়গা পেয়ে ভেবেছিল টপার হবে!

কেউ কেউ যেমন মনে করেন এই টিআরপি জি বাংলার জন্য খুব ভালো, একজন তো দীর্ঘ পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেই দেন, আজকের টিআরপি লিস্টটা জী বাংলা এবং জী ফ্যানদের জন্য একটা অনন্য খুশির বাহক!স্লট লিডার ধারাবাহিক গুলোকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে আজ উল্লেখযোগ্য একটা অবদান রাখলো,,মিঠিঝোড়া !! মিঠিঝোড়া একাই জলসার অলটাইম দুই স্লট লিডার ধারাবাহিক থেকে স্লট কেড়ে নিল!

Congratulations স্লট হারা ধারাবাহিক চারটা,যদিও জগদ্ধাত্রী নিয়ে কোনো আফসোস নাই,দু বছরের পুরোনো একটা ধারাবাহিক এখনো টপ 5 !! Gap 0.2 !! Diamond দিদি জিন্দাবাদ শুরুতে গ্যাপ ছিল ২.৫+ কিন্তু ৯ টার ওই ৪+ স্লটে মাত্র কয়েক সপ্তাহেই ৫+ করলো এবং প্রতিপক্ষ কে সেরা পাঁচ থেকে নামিয়েও আনল!শোচনীয় পরিণতি,”কে প্রথম কাছে এসেছি” এবং পুবের ময়না.!! পিসির উপর একটা আস্থা আছে যে,,দেরিতে হলেও স্লটে ভালো কিছু করে!!

আরও পড়ুন : এইভাবে রোশনাইকে আরণ্যক অপমান না করলেও পারতো!-নার্সের আড়ালে রোশনাই জানতে পেরে পায়ের জুতো বলে অপমান করলো আরণ্যক!

এই পোস্টেই টিআরপি নিয়ে আর একজন লিখেছেন যে, কে প্রথম কাছে এসেছি দারুণ হয় তাও ৪+ এ আটকে আছে স্লট না পেলেও অন্তত ৫+ পাওয়া দরকার আর ময়নাও ভালো করবে দেখে নিয়ো তবে কাজল নদী লীনা পিসির এইটা ১০ দেওয়ার দরকার ছিলো।

কারোর কথায় আবার,জগার প্রোমো দিলে টপারও হতে পারে, ৭+ দেওয়া কোনো ব্যাপার নয়। যেখানে প্রোমো ছাড়া ৬.৪। ব্যাথা ৬.৬, যেখানে তার আগের স্লটে গীতা ৭”

Back to top button

Ad Blocker Detected!

Refresh