বাংলা সিরিয়াল

দুই বৌয়ের থেকে অবশেষে দেব মুক্তি পেলো!অনেক কষ্টে শেষ করলো তুমি আশেপাশে থাকলে!-শেষেও সমালোচনার শিকার আশেপাশে থাকলে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে গেলো অবশেষে। হ্যাঁ শেষ হয়ে গেল তুমি আশে পাশে থাকলে।
ধারাবাহিকের শেষে দেখা গেল যে দেব আর পার্বতী দুজনে মিলে নারী পাচার রহস্যের উদঘাটন করে ফেললো। হ্যাপি সিংহ আর পূর্বা আর গুরুদেব যে এসবের মধ্যে রয়েছে তা জানাজানি হয়ে গেল।

হ্যাপি পূর্বার ভাই তা জানাজানি হতেই সে বিষ খেয়ে আত্মহত্যা করে আর পূর্বা সবকিছুর প্রতিশোধ নিতে ভালো সাজার নাটক করে দেব পার্বতীর বিয়ের আয়োজন করে। দেব পার্বতী সব জেনেও এই নাটকের শরিক হয় হাতে নাতে পূর্বা আর গুরুদেব কে ধরার জন্য।

আরও পড়ুন : তুমি আশে পাশে থাকলের শেষ পর্বে কে হল দেবের নায়িকা?কী পরিণতি হলো পারোর?

এরপর বিয়ের দিন গুরুদেব নারী পাচারের উদ্দেশ্যে বেরিয়ে গেলে দেব একটা ট্র্যাকার গুরুদেবের ঝোলাতে রেখে দেয়। এরপর পার্বতী কে বন্দুকের নলের সামনে দাঁড় করায় পূর্বা এবং পূর্ব জানিয়ে যায় সকলকে যে সে দেবের সৎ মা এবং সম্পত্তির জন্যই সে সবকিছু করেছে। পারো পার্বতী কে বাঁচায় আর পুলিশের হাতে তুলে দেওয়া হয় পূর্বাকে।

অন্যদিকে পারো জানায় তার সমস্ত স্মৃতিশক্তি ফিরে এসেছে, তবে সে নিজের হাতে দেব আর পার্বতীর বিয়ে দিতে চায় কারণ সে দেবের জীবনে শুধু ভালো বন্ধু আর পার্বতী হলো তার ভালোবাসা। এইভাবে শেষ হয়ে যায় ধারাবাহিক।

দেব পার্বতীর বিয়ে হয়, আর আশেপাশে থেকে যায় পারো। তবে এই শেষটা নিয়েও অনেকে সমালোচনা করেছেন,একজন নেটিজেন লিখেছেন যে,“দুই বৌয়ের থেকে অবশেষে দেব মুক্তি পেলো
অনেক কষ্টে শেষ করলো তুমি আশেপাশে থাকলে
বিদায় সবাই খুব ভালো থেকো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh