বাংলা সিরিয়াল

তুমি আসে পাশে থাকলেতে পারোর ভূতটা কে ছিলো? অবশেষে জানা গেলো সেই প্রতীক্ষিত উত্তর! শুনলে চমকে যাবেন আপনিও!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। অবশেষ এই ধারাবাহিক শেষ হয়ে গেল। কিন্তু ধারাবাহিক শেষ হলেও সমালোচনা শেষ হলো না। ধারাবাহিকের শেষে দেখানো হলো যে পারদেবের বন্ধু হয়ে রয়ে গেলো আর পারো নিজের হাতে দেবের সাথে বিয়ে দিয়ে দিল পার্বতীর।

ধারাবাহিকের শেষ পর্ব দেখে দর্শক বলছেন,“পারোর ইচ্ছেতেই দেব এবং পার্বতীর বিয়ে সম্পন্ন হয়ে Happy Ending হলো। পারো দেবের Best Friend হয়েই থেকে গেল যাই হোক অবশেষে শেষ হয়ে গেল ধারাবহিক টা। সকলেই যেন আবার নতুন ধারাবাহিকে ফেরে এটাই চাইবো”

আরও পড়ুন : কি বাজে অভিনয় শ্বেতার!ভূতের বা আত্মার এক্সপ্রেশন দিতে পারছে না ঠিকমতো!-অভিনয় ভালো করতে পারছেন না কোন গোপনে ধারাবাহিকের শ্বেতা! তীব্র সমালোচনা

ধারাবাহিকের শেষ পর্বে পূর্বার আসল পর্দা ফাঁস হয়ে যায়, জানা যায় যে , পূর্বা আসলে দেবের মা ছিলো না সৎ মা ছিলো আর দেবের বাবাকে ওষুধ খাইয়ে সমস্ত সত্যিটা ভুলিয়ে রাখত পূর্বা। ধারাবাহিকের শেষে নারী পাচারকারীদের মাথা রূপে ধরা পড়ে পূর্বা আর গুরুদেব, ধারাবাহিকের শেষ দেখে অনেকে যেমন প্রশংসা করেছেন, তেমনি অনেকে সমালোচনাও করেছেন, একজন যেমন লিখেছেন যে,“দুই বৌয়ের থেকে অবশেষে দেব মুক্তি পেলো!অনেক কষ্টে শেষ করলো তুমি আশেপাশে থাকলে!”

তবে ধারাবাহিক শেষ হলেও এখনো দর্শকের মনে ঘুরছে সেই প্রশ্ন, পারো যখন বেঁচে আছে তাহলে ভূত টা কার ছিল? একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,
“তুমি আসে পাশে থাকলে সিরিয়ালের পারোর ভুতটা কে ছিলো সেটা আজও জানতে না পারা আমি…”এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “চায়না কোরিয়ান ড্রামা কখনো দেখা হয়েছে?

আরও পড়ুন : সুধার অপমান দেখে কাতলা কে ধুয়ে দিল তেজ! শুভ বিবাহের নতুন প্রোমো দেখে রীতিমতো উড়ছেন দর্শক!

যদি দেখে থাকেন তাহলে এক কথাতেই বুঝতে পারবেন।ওটা ভুত ছিলো না।পারো কোমায় থাকাকালীন তার আত্মাটা নিজেকে মৃত ভেবে ঘুরে বেড়িয়ে ছিলো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh