বাংলা সিরিয়াল

এই নতুন পার্বতীকে ভালোই লাগলো ঐ ন‍্যাকা পার্বতীর চেয়ে!-তুমি আশেপাশে দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে পারো চরিত্রে প্রথমে অভিনয় করতেন অভিনেত্রী অঙ্গনা রায়। এরপর দেখা যায় যে, পারোর যমজ বোন পার্বতী চলে আসে , সে হুবহু পারোর মতো দেখতে, এই চরিত্রটিও অভিনয় করেন অঙ্গনা রায়।

পরবর্তীতে দেখা যায় পারো প্লাস্টিক সার্জারি করে নতুন মুখ নিয়ে ফিরে আসে জীবন তো হয়ে তখন তার চরিত্রটিতে অভিনয় করেন নবনীতা। সম্প্রতি দেখা যাচ্ছে যে, পার্বতী চরিত্রে অভিনয় করতে এন্ট্রি নিয়েছেন রুকমা রায়।

অনেকেই বলছেন রুকমা কে পার্বতীর চরিত্রে ভালো লাগছে, অনেকেই আবার বলছেন যে, রুকমার থেকে অঙ্গনাকেই বেশি ভালো লাগতো।

আরও পড়ুন : দুর্জয়ের প্ল্যান টা সুপার ছিলো! আজকের এপি দুর্দান্ত ছিলো!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক

কেউ আবার বলছেন যে, পার্বতী চরিত্রে রুকমা পারফেক্ট। কারোর মতে, পার্বতীর চরিত্রে ন্যাকা ষষ্ঠীর মতো অভিনয় করতে অঙ্গনা,সেই জায়গায় চরিত্র টিকে পারফেক্ট ভাবে ফুটিয়ে তুলেছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। যারা কখনো এই ধারাবাহিক দেখেন নি ,রুকমা আসার পর রুকমার অভিনয় দেখে তারাও মুগ্ধ হয়ে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পারো আর দেবের জুটিটা ভীষণ কিউট ছিলো কিন্তু সেটাও নষ্ট করে দিলো আনলো ন‍্যাকাষষ্ঠী পার্বতী কে যেই চরিত্রটা বড্ড বেশি বিরক্তিকর ছিল তারপর পারোকে চেন্জ করে আনলো নতুন পারোকে এখন আবার পার্বতী কে চেঞ্জ করে আনলো নতুন পার্বতীকে কিন্তু এই নতুন পার্বতী কে ভালোই লাগলো ঐ ন‍্যাকা পার্বতীর চেয়ে।

আরও পড়ুন : এসব দেখানোর জন্য নিম ফুল লিপ নিয়েছে? টপার হচ্ছে বলে যা দেখাবে তাই দেখব?-ঈশা সুকুমারের ফুলশয্যা দেখে তিতিবিরক্ত দর্শক!

যদি ও আমি সিরিয়ালটা কোনদিন ও দেখিনাই ঐ সামনে ক্লিপ চলে আসতো সেখানে দেখতাম দেবের কি শান্তি এক জীবনে কতগুলো বৌ চেঞ্জ করতে পারলো । বাস্তবে যদি ছেলেরা প্রতি মাসে দেবের মতো বৌ চেন্জ করতে পারতো তাহলে ওদের চেয়ে খুশি মনে হয় পৃথিবীতে আর কেউ হতো না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh