বাংলা সিরিয়াল

কোনদিক দিয়ে মোড় নিবে পার্বতী-দেব- পারো’র সম্পর্ক?রাইটার আর পরিচালক কি চাচ্ছে মাথায় ঢুকছে না

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দেব প্রথম থেকে পারোকে ভালোবাসতো, কিন্তু পারো মারা যাওয়ার পর সে বাধ্য হয় পার্বতীকে বিয়ে করতে।
পার্বতীকে বিয়ে করলেও দেব পারো কে মন থেকে ভুলতে পারে নি।

এরপর মুখ পরিবর্তন করে পারো ফিরে আসে এই ধারাবাহিকে, শোনা যায় যে পারোর পুনর্জন্ম হয়েছে। এরপর পারোর সাথে দেবের বিয়ে দেওয়ার জন্য পার্বতী অবিবাহিতার সাজ সাজে। নিজের শাখা,পলা খুলে ফেলে,নিজের সিঁথির সিঁদুর মুছে ফেলে।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, পারোর সাথে বিয়ে হওয়ার পর দেব একটু একটু করে পার্বতীর প্রতি দুর্বল হয়ে পড়ছে। তার মনে পার্বতীর প্রতি থাকা দুর্বলতা ধীরে ধীরে ভালোবাসায় রূপ নিচ্ছে এবং একসময় পার্বতী অসুস্থ হয়ে পড়লে দেব পার্বতীর কাছে নিজের ভালোবাসার কথা ব্যক্ত করে পার্বতীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। এইসব দেখে দর্শক বুঝতে পারছেন না যে, গল্পটা কোন দিকে এগোচ্ছে?

আরও পড়ুন : আজকের দিনটা আমাদের সব দুর্জানি ফ্যানদের কাছে খুব স্পেশাল কারণ টা হলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কোনদিক দিয়ে মোড় নিবে পার্বতী-দেব- পারো’র সম্পর্ক? রাইটার আর পরিচালক কি চাচ্ছে মাথায় ঢুকছে না। দুজনকে একজন মানুষ কিভাবে ভালোবাসে ভাই?

তবে সিরিয়ালটা বর্তমান এগুচ্ছে পার্বতীকে নিয়ে। পার্বতীর চরিত্রটিকে গুরুত্ব দিচ্ছে এসভিএফ। যেভাবে এগুচ্ছে দেখে মনে হচ্ছে দেব-পার্বতীর মিল দেখাবে এবং আমরাও সেটাই চাই। দেব-পার্বতীর মিল দিয়ে পারো চরিত্রটিকে সরিয়ে দেওয়া হোক।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh