বাংলা সিরিয়াল

রুকমা আসার পর থেকেই তুমি আশে পাশে থাকলে সিরিয়ালটা পুরো জমে উঠেছে!দেবের সৎ মা পারোকে সিঁড়ি থেকে ফেলে দেয় আর পার্বতীকে তাড়িয়ে দেয়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশেপাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে, পারো এবং পার্বতীর শাশুড়ি পুরো সাইকো কিলার হয়ে গেছে, সম্পত্তি পাওয়ার জন্য সে প্রথমে পারোকে মারবার চেষ্টা করেছে এরপর যখন সে

জানতে পেরেছে সমস্ত সম্পত্তি পার্বতীর নামে তখন সে পার্বতীর নামে মিথ্যা অপবাদ দিয়ে পার্বতীকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। পার্বতীকে খুঁজতে দেব যায় কিন্তু পার্বতী বুঝতে পারে যে, তার দুর্বল হয়ে দেবের কাছে ফিরে গেলে হবে না। তাই সে দেবের ডাক অগ্রাহ্য করে বাসে উঠে যায়।

অন্যদিকে পারো জানতে পারে সে আর পার্বতী যমজ বোন আর পার্বতীকে মিথ্যে বদনাম দিয়েছে তারই শাশুড়ি, সম্পত্তির লোভে তার শাশুড়ি তাদের দুই বোনকে মারতে চায় জানতে পেরে কষ্ট পায় সে।

কিন্তু ওদিকে পূর্বা ও পারো কে দেখে নিয়েছে সে পারোর পিছু পিছু ছুটতে থাকে, ওদিকে দৌড়াতে দৌড়াতে পারো সিঁড়ি দিয়ে নামতে গিয়ে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে যায়। দর্শকদের মধ্যে অনেকেই ভাবছেন পারোর আবার স্মৃতিশক্তি না চলে যায়।

আরও পড়ুন : স্টার জলসায় যেনো ছদ্মবেশের মেলা বসেছে দীপা, পেখম, চিনি, কথা এবার হয়তো রানীর পালা!-দর্শক অনুমান সত্য করে ছদ্মবেশ নিলো রাণী

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রুকমা আসার পর থেকেই তুমি আশে পাশে থাকলে সিরিয়ালটা পুরো জমে উঠেছে। আজকের এপিসোড অসাধারণ ছিলো দেবের সৎ মা পারোকে সিঁড়ি থেকে ফেলে দেয় সত্যিটা জেনে যাওয়ার কারণে।

অন্য দিকে রুকমা যে বাসে করে গ্ৰামে ফিরছিলো সে বাসে ছিনতাইকারীরা আক্রমণ করে। দেবের ছবি নিয়ে খিল্লি করার কারণে পার্বতী অসাধারণ ফাইটিং করেছে। রুকমা ফাইটিং করার সময় চুল গুলো যেভাবে উড়ছিলো পুরো কিরণমালার ভাইবস অনুভব করলাম।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh