বাংলা সিরিয়াল

তুমি আশেপাশে থাকলে বন্ধ করে ওখানে ইষ্টিকুটুম দিক!বধূয়া বন্ধ করে ওখানে নতুন সিরিয়াল দিক হরগৌরী শেষ করে তেঁতুল পাতা ১০ টায় দিক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশে পাশে থাকলে এই ধারাবাহিকে দেখা যায় যে বিভিন্ন সময় এই গল্পে বিভিন্ন ধরনের চেঞ্জ এসেছে প্রথমে পারোকে মৃত দেখানো হয়েছিল এবং তার ভূত দেখানো হয়েছিলো,এমনকি এটাও দেখানো হয়েছিল যে পারোর ভূত সব জায়গায় দেখা যাচ্ছে।

এই গল্প টি আর পি না পেলে পরে দেখা যায় যে, ধারাবাহিকের গল্পের মধ্যে আমূল পরিবর্তন আসে এবং মৃত নায়িকা পারোকে‌ রাতারাতি জ্যান্ত করে দেখিয়ে দেওয়া হয়। ধারাবাহিকের গল্প এখানেই শেষ নয় এরপর পারো এবং পার্বতীকে নিয়ে দেবের জীবনে এক অদ্ভুত টানাটানি দেখানো হয়।

আরও পড়ুন : রাই ঠিক কোন মুখে এই কথাটা বলল যে তুমি আমার জীবনটা এভাবে শেষ করে দিলে?ও তো আগে সৌর্যের জীবন নষ্ট করেছিল!

এতেও যখন গল্প ঠিকঠাকমতো টিআরপি পায় না তখন গল্পের মূল কেন্দ্রবিন্দুতে আবার পার্বতীকে দেখানো হয় এবং আরো দেখানো হয় যে পারো জানতে পেরে গেছে যে পার্বতী তার বোন, আর তার শাশুড়ি মা গল্পের আসল ভিলেন কিন্তু এরপর পারো সিঁড়ি থেকে পড়ে যায় এবং সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে অন্যদিকে পার্বতী রীতিমতো শিক্ষিত হয়ে সিআইডি অফিসার হয়ে ওঠে।

কিন্তু এত কিছু করেও এই ধারাবাহিক টিআরপি পায় না। দিদি নাম্বার ওয়ান যেখানে টু প্লাস টিআরপি পাচ্ছে,সেখানে ১ প্লাস টিআরপি পাচ্ছে তুমি আশেপাশে থাকলে।

আরও পড়ুন : সত্যি কি মা শীতলা লগ্নভ্রষ্টা হয়েছিলেন? নাকি লেখক গাঁজা খাইছে?-মঙ্গলময়ী মা শীতলা তে এসব কি দেখানো হচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুমি আশেপাশে থাকলে বন্ধ করে ওখানে ইষ্টিকুটুম দিক
বধূয়া বন্ধ করে ওখানে নতুন সিরিয়াল দিক
হরগৌরী শেষ করে তেঁতুল পাতা ১০ টায় দিক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh