বাংলা সিরিয়াল

জলসার ইতিহাসে ৮ টার স্লটের most disaster সিরিয়াল বোধ হয় এটাই!৮ মাসের মাথায় শেষ হচ্ছে ফ্লপ আসে পাশে থাকলে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিক শুরু হয় দেব এবং পারোর গল্প নিয়ে, মৃত্যুর পরেও পারো কীভাবে দেবের আশেপাশে ঘোরে কীভাবে নিজের ভালবাসার প্রতিশ্রুতি রক্ষা করে সেই নিয়েই ছিলো গল্প!

ধারাবাহিক শুরুতে এইভাবেই এগোচ্ছিল কিন্তু তারপর দেখা গেল পারোর যমজ বোন পার্বতী চলে এলো এবং তার সাথে দেবের বিয়ে হয়ে গেল, পারো পার্বতীর হাতে দেব কে তুলে দিয়ে নিজে চলে গেল চিরতরের জন্য। এর কিছুদিন পর যখন ধীরে ধীরে দেব পারোর প্রতি দুর্বল হয়ে গেছে তখন দেখা যাচ্ছে যে পারো ফিরে এসেছে। তার নাকি পুনর্জন্ম ঘটেছে!

পার্বতী তখন নিজের বোনের জন্য নিজের সিঁথির সিঁদুর মুছে ফেলে ও নিজে দাঁড়িয়ে থেকে নিজের বোনের সাথে বিয়ে দেয় নিজের বরের। বিয়ের পরে ধীরে ধীরে পার্বতীর প্রতি দুর্বল হয়ে পড়ে দেব এবং এই সময় পর্বে সে বুঝতে পারে সে পারো ও পার্বতী দুজনকেই ভালোবাসে।

আরও পড়ুন : বয়কটের দরকার নেই! অনিশা যতই চিপ লাগাক না কেন ও দুর্জয়কে কোনও দিনও পাবে না!রানী ঠিক দুর্জয়ের শরীর থেকে ওই চিপ বের করে নেবে!

ঠিক এই সময় ধারাবাহিকে নানান রকম জটিলতা তৈরি হয় ধারাবাহিকের ভিলেন পার্বতীকে মিথ্যে অপবাদ দিয়ে বাড়ি থেকে বার করে দেয় এবং পারোকে মেরে ফেলার চেষ্টা করে যার ফলে পারোর স্মৃতিশক্তি হারিয়ে যায় এবং সে অস্বাভাবিক রকমের পাগলামো করতে থাকে। গল্পে এত রকমের পরিবর্তন আসার পর সম্প্রতি শোনা যাচ্ছে ধারাবাহিকটি এবার শেষ হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রায় ৮ মাসের মাথায় শেষ হচ্ছে ফ্লপ আসে পাশে থাকলে।জলসার ইতিহাসে ৮ টার স্লটের most disaster সিরিয়াল বোধ হয় এটাই। মাত্র ৪ বার joint slot পেয়েছে।এই অজুহাতে ফ্লপ তকমা সরাতে চাইছে এর কিছু ফ্যান।দিনশেষে জলসার কলঙ্ক শেষ হচ্ছে। এতেই শান্তি”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh