বাংলা সিরিয়াল

পার্বতী ই CID হয়ে গেলো আর দেব যে CID ছিলো সেটা কি লেখক ভূলেই গেছে?-তুমি আশে পাশে থাকলে দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে পার্বতীকে একজন মানুষ রাস্তা থেকে অজ্ঞান অবস্থায় তুলে নিয়ে আসেন, তার নিজেরও একটি মেয়ে ছিল যে ভীষণ পরোপকারী ছিল এবং যে জীবনে সফল হতে চেয়েছিলো।

কিন্তু ঘটনাচক্রে মেয়েটি মারা যায়, এরপর পার্বতীকে দেখে ওই ভদ্রলোক পার্বতীকে নিজের বাড়িতে আশ্রয় দেন এবং নিজের মেয়ের জায়গায় বসান এবং নিজের মেয়ের স্বপ্নগুলো পার্বতীকে দিয়ে পূরণ করাতে চান। ধারাবাহিকে দেখা যায় পার্বতী দেবের থেকে অনেক দূরে হারিয়ে গেছে আর পারো অসুস্থ হয়ে হাসপাতালে পড়ে আছে।

মাঝখানে বেশ কতগুলো বছর কেটে গেছে এই এতগুলো বছরের মধ্যে পার্বতী সিআইডি অফিসার হয়ে গেছে। পার্বতী যখন সিআইডি অফিসে জয়েন করে তখন সে তার অফিসার কে বলে যে, আমি আজ যে জায়গায় পৌঁছেছি, সেটা আমার বরের জন্য কারণ আমার বর সবসময় আমাকে এই জায়গায় পৌঁছানোর জন্য অনুপ্রাণিত করেছেন।

আরও পড়ুন : এই ছেলের মতিগতি,কথা বার্তা আজ আবার ও সন্দেহজনক লেগেছে! অনিশাকে রেগে অনেকরকম কথা শুনিয়েছে আবার বলছে এক মাসের মধ্যেই বিয়ে করবে?আবার কোন রহস্য লুকিয়ে রাখছে ডাক্তারবাবু?

ধারাবাহিকের এই পর্ব দেখে বলছেন ধারাবাহিক বেশ টানটান হচ্ছে সে কথা বলাই বাহুল্য কিন্তু এত তাড়াতাড়ি পার্বতী সিআইডি অফিসার হয়ে গেল বিষয়টা ভাবাচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটু বেশীই দ্রুত এগিয়ে গেলো আশে পাশের গল্প! আগামী পর্বে দেখালো পার্বতী cid অফিসার হয়ে গেলো!

অন্যদিকে পারোর সম্ভবত মেন্টালি কোনো প্রবলেম হলো” এই পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“পার্বতী ই CID হয়ে গেলো!
আর দেব যে CID ছিলো সেটা কি লেখক ভূলেই গেছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh