বাংলা সিরিয়াল

‘আগের উইক গুলোতে কি কথা আর উড়ানের টিআরপি ৬+ ছিলো না?’-কথা ও উড়ানের জন্য বঁধুয়ার টি আর পি বেড়েছে বলতেই ধুয়ে দিল এক বঁধুয়া ভক্ত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বঁধুয়া’। এই ধারাবাহিকে দেখা গেছে যে, পেখম যখন রণ রে কে ধরবার জন্য ফাঁদ পাতে। কিন্তু রণ রে পেখমকে ধরে ফেলে আর তাকে মেরে ফেলার জন্য পরিকল্পনা করে। এরপর পেখমের মৃত্যু দেখানো হয় আর পেখমের মৃত্যুর পরেই হুবহু পেখমের মতো দেখতে ঝুমুর গল্পের মধ্যে এন্ট্রি নেয়।

এই দুর্ধর্ষ যে ট্র্যাকটি কাজ করে এই ট্রাকেই ধামাকা করে দেয় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বঁধুয়া। প্রচুর মানুষের মন জিতে নেয় এই ট্র্যাক। এক‌ই সাথে লাফিয়ে এটার টি আর পি বেড়ে যায় ৪+ থেকে হয়ে যায় ৬+।

এই টিআরপি দেখে একদল দর্শক যখন উচ্ছ্বসিত হয়ে উঠছেন,তখন আর একদল বলছেন এখনই এত উচ্ছ্বসিত হওয়ার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এভাবেও কাম ব্যাক করা যায় বধুয়াকে না দেখলে জানতেই পারতাম না।

আরও পড়ুন : মা ছেলের অসাধারণ দৃশ্য দেখে কাঁদছেন দর্শক! উড়ান ধারাবাহিকের পর্ব রীতিমত প্রশংসিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়!

দুই সপ্তাহের মধ্যে ৪+ থেকে ৬+।কিন্তু এটা বধুয়া ভাই।এখনই এত লাফালাফি করার দরকার নেই।দেখা যাবে পরের সপ্তাহে এটা ৫.২- হয়ে গেছে আগের ইতিহাস তো সবারই জানা।” তবে অনেকে আবার এটাকে বঁধুয়ার ক্রেডিট বলে মানতে নারাজ।

তাদের কথায়, কথা ও উড়ানের জন্য এই টি আর পি। একজন যেমন কমেন্ট করে লিখেছেন যে “কথা টপ 2
উড়ান টপ 3 টপ সিরিয়ালের মাঝে থাকার কারণে এতো টা বেড়ে গেলো।

”এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে আর একজন লিখেছেন যে, “ আগের উইক গুলোতে কি কথা আর উড়ানের টিআরপি ৬+ ছিলো না?? তখন কেন বঁধুয়া ৬+ পাইনি? বাজে কথা কম বকো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh