বাংলা সিরিয়াল

মা ছেলের অসাধারণ দৃশ্য দেখে কাঁদছেন দর্শক! উড়ান ধারাবাহিকের পর্ব রীতিমত প্রশংসিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক উড়ান, সেই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পূজারিনীর মাধ্যমে পূর্ণিমা দেবী মহারাজকে কতোটা ভালোবাসতেন সেটা অবশেষে প্রকাশ পেলো, বোঝা গেল যে মহারাজের মত উনিও চাপা,ভালোবাসা টা প্রকাশ করতে পারেন না। সব সময় ছেলের প্রতি রাগ দেখান কিন্তু ছোট ছেলেকে তিনি অত্যন্ত ভালোবাসেন।

আরও পড়ুন : আজ দেখালো পূর্ণিমা দেবী মহারাজকে কতোটা ভালোবাসতেন!মহারাজের মত উনিও চাপা! ভালোবাসা টা প্রকাশ করতে পারেন না!

পূজারিণী ছোটবেলায় মা ছেলের একসাথে থাকা একটি মুহূর্তের ছবি যেটা কিনা পূর্ণিমা মুখার্জী নিজে এঁকে ছিলো,সেটা পূজারিনীর ঘরে রেখে আসলে আবেগে বিহ্বল হয়ে পড়েন পূর্ণিমা। পুরোনো কথা ভেবে কাঁদতে থাকেন তিনি।

ওদিকে মহারাজ একটি স্বপ্ন দেখে,সে স্বপ্নে দেখতে পায় যে, পূজারিণী মহারাজের বিষয় সব সত্যি জেনে গেছে এবং তারপর মহারাজ যে খুনি নয়,সেটা মহারাজের মাকে জানিয়ে দিয়েছে।

মহারাজ স্বপ্ন দেখে যে, পূজারিণী মহারাজের মাকে বলে দিয়েছে যে, স্কুলের বাচ্চাটিকে আপনার মেজ ছেলে নয় বরং আপনার বড় ছেলে সোমনাথ মেরেছে। মহারাজের মা প্রথম দিকে এইসব কথা প্রথমে বিশ্বাস না করলেও পরে বিশ্বাস করেন আর উনি ওনার ভুল বুঝতে পেরে অনুতপ্ত হয়ে মহারাজের কোলে মাথা রেখেই মারা যান।

আরও পড়ুন : একেই বলে শকুনির চোখ ঠিক সম্পার পিছু করে জেনে নিলো যে এটা রানী ধন্য তোমাকে পিঙ্কি বৌদি

মায়ের মৃত্যুর স্বপ্ন দেখতে পেয়ে মহারাজ আঁতকে উঠে, সে বুঝতে পারে না কোনটা স্বপ্ন কোনটা সত্যি,তাই সেই সময় পূজারিণী দৌড়ে এসে যখন মহারাজকে জিজ্ঞেস করে যে,কী হয়েছে?

তখন মহারাজ কোনো উত্তর না দিয়ে রাগ দেখিয়ে চলে যায় মায়ের কাছে। এরপর মাকে দেখে জড়িয়ে ধরে। দর্শকরা এই সকল ইমোশনাল এপিসোড দেখে কাঁদতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন যে, ঘুম ভেঙে আঁতকে উঠে পরের মা আর ছেলের দৃশ্যটা অসাধারণ ছিলো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh