বাংলা সিরিয়াল

আজ দেখালো পূর্ণিমা দেবী মহারাজকে কতোটা ভালোবাসতেন!মহারাজের মত উনিও চাপা! ভালোবাসা টা প্রকাশ করতে পারেন না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক উড়ান। এই ধারাবাহিকে দেখা যায় মহারাজকে ভালোবাসে তার বাবা, ঠাম্মা ,ভাই এবং তার কুড়িয়ে আনা বোন। অন্যদিকে মহারাজ তার মাকে খুব ভালোবাসে। কিন্তু তার মা তাকে ভালোবাসে না।

তার মা বড় ছেলে সোমনাথকে ভালোবাসে। আসলে মহারাজকে এক সময় তার মা খুবই ভালোবাসতেন, কিন্তু মহারাজ একবার তার বড় দাদা সোমনাথের করা একটা ভুলের দায় নিজের মাথায় নিয়ে নেয়, তারপর থেকে তার মা আর তাকে পছন্দ করে না।

আরও পড়ুন : কোন যুক্তিতে পুবের ময়না ইউনিক?ইটিভি থেকে সান এ আগেও বাংলাদেশ থেকে পালিয়ে আসা নায়িকার ওপর সিরিয়াল হয়েছে!-পুবের ময়না ইউনিক নয় বলছেন দর্শক!

আসলে সোমনাথ রাগের বশে এক ছেলেকে ধাক্কা মেরে ফেলে দেয় এবং সে মারা যায় আর দাদার সেই দায় স্বেচ্ছায় মাথায় তুলে নেয় মহারাজ। এরপর তার মা প্রতি পদে তাকে খুনি ছেলে বলে অপমান করতে থাকে, কিন্তু আসলে মহারাজের মা পূ

র্ণিমা মুখার্জির মনে সন্তানের প্রতি ভালোবাসা অত্যন্ত প্রবল এই ভালোবাসা নতুন করে প্রকাশ পেল পূজারিণী দ্বারা। পূজারিণী ছোটবেলায় মা ছেলের একসাথে থাকা একটি মুহূর্তের ছবি পূর্ণিমা মুখার্জিকে দিয়ে আসেন, যে ছবি পূর্ণিমা দেবী নিজের হাতে এঁকেছেন। সেই ছবি দেখে আবেগে বিহ্বল হয়ে পড়েন পুর্ণিমা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের এপিসোড নিয়ে কোনো কথা হবে না.. আজ দেখালো পূর্ণিমা দেবী মহারাজকে কতো টা ভালো বাসতেন.. মহারাজের মতো সেও সেই ভালো বাসা টা প্রকাস করতে পারেনা বা করতে চায়না… সব টাই আজ পূজারিণী দেখতে পেলো …

আরও পড়ুন : তুমি আসে পাশে থাকলেতে পারোর ভূতটা কে ছিলো? অবশেষে জানা গেলো সেই প্রতীক্ষিত উত্তর! শুনলে চমকে যাবেন আপনিও!

পূজারিণীর plan success হলো… ওদিকে ছোটো বেলার উপোহার নিয়ে মহারাজ তার মনের কথা গুলো সুরের মাধ্যমে প্রকাশ করলো… খুবি emotional এপিসোড আজকের and খুব ম জ র ও কেউ miss করো না.. আর কিছুখন পর ৮ টায় উড়ান star jalsha তে”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh