বাংলা সিরিয়াল

দ্বিরাগমনে এসে শাশুড়ী মাকে উপহারস্বরুপ “গীতাঞ্জলি দিলো মহারাজ!-বিষয়টা বেশ ইউনিক!

ধারাবাহিকের ক্ষেত্রে উপহার দেওয়া বিষয়টা খুব গুরুত্বপূর্ণ প্রত্যেকটা ক্ষেত্রেই দেখা যায় যে, নায়ক বিয়ের পর নায়িকা কে বা তা শ্বশুর বাড়ির লোকদেরকে কিছু একটা গুরুত্বপূর্ণ উপহার দিচ্ছে। হয় সেটা দামি জামা কাপড় নতুবা রেস্টুরেন্টে

খেতে যাওয়া অথবা কোন মুভির টিকিট অথবা কোথাও বেড়াতে যাওয়া কখনো কখনো দেখা যায় যে মর্টগেজ থাকা বাড়ি পর্যন্ত ছাড়িয়ে আনে ধারাবাহিকের নায়ক। কিন্তু শ্বশুর বাড়িতে গিয়ে শাশুড়ি মাকে বই উপহার দেওয়া এমনটা দেখা যায় না। এই ইউনিক ব্যাপারটাই দেখানো হল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক উড়ান -এ।

আরও পড়ুন : কাজলা পুরোই ফালতু!খালি বক বক!প্রথম দিনেই একই জায়গায় দাঁড়িয়ে ৩০মিনিট কাটিয়ে দিলো আর সঙ্গী ভালোই লাগলো!

উড়ান ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দ্বিরাগমনে শ্বশুর বাড়ি গিয়ে শাশুড়ি মাকে বই উপহার দিচ্ছে মহারাজ এই পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতাঞ্জলি #Uraan
দ্বিরাগমনে এসে শাশুড়ী মা কে উপহারস্বরুপ “গীতাঞ্জলি” বইটি দেবে মহারাজ তো বেকার সেজন্য শাড়ি দেবার ক্ষমতা নেই ইচ্ছে থাকলেও

অপরদিকে মহারাজ তার প্রিয় মানুষকে বই উপহার দিয়ে থাকে শাশুড়ী মাতা একদিনে মহারাজের খুব প্রিয় হয়ে উঠেছে অবশ্য হবে না কেন নিজের মা এর থেকে সবসময় কটাক্ষ অপমানই পেয়েছে আর শাশুড়ী মা কত অল্পে তুষ্ট হয়ে নিজের ছেলের মতো আপন করে নিয়েছে মহারাজ কে”

আরও পড়ুন : তেজ এমনিতে সুধাকে সহ্য করতে পারে না অথচ কাতলা যখন সুধাকে ধাক্কা মেরে ফেলে দেয় তেজ নিজেকে আর ধরে রাখতে পারলো না!

ঐ দর্শক আরো বলেছেন যে ,“প্রত্যেক মানুষ কোন না কোনদিক থেকে ভালোবাসার কাঙ্গাল..আর মহারাজের কাঙ্গালিপনা পূজারিণীর মা অনুভব করতে পারে সেজন্য তো এতটা স্নেহ করেন যাহোক দারুন লাগলো আজকের পর্ব এই প্রথমবার মনে হয় দামী দামী শাড়ি গয়নার বদলে গরীব শাশুড়ী কে বই উপহার দিতে দেখলাম জামাইয়ের এককথায় মন ছুঁয়ে নেবার মতো পর্ব #উড়ান” একজন আবার কমেন্ট করে লিখেছেন যে,এই বিষয়টা ভীষণ রকম ইউনিক দেখিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh