বাংলা সিরিয়াল

উড়ান-এ ঠকবাজ জুটি সোমনাথ আর প্রিয়াঙ্কার sub plot দারুন হতে চলেছে।রতনে রতন চেনে,আর এক ঠকবাজ আর এক ঠকবাজকে চিনে নিয়েছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক উড়ানে প্রথম থেকে দেখা গেছে যে পূর্ণিমা দেবী তার বড় ছেলে সোমনাথের ওপর অতিরিক্ত পরিমাণে ভরসা এবং বিশ্বাস করলেও সোমনাথ আসলে তার যোগ্য নয় সে বরাব তার ছোট ভাইয়ের মাথায় কাঁঠাল ভেঙে খেয়েছে।

নিজে খুন করে সেই খুনের দোষ চাপিয়ে দিয়েছে ছোট ভাইয়ের মাথায় আর মা কষ্ট পাবে বলে সেই দোষ আজীবন মাথায় করে বয়ে বেরিয়েছে মহারাজ। এরপর টাকার জন্য বাবার থেকে অনেকগুলো পরিমাণ টাকা নিয়ে পূজারিণীকে বিয়ে করবে বলেও বিয়ের মন্ডপ থেকে পালায় সোমনাথ।

আরও পড়ুন : ফিরছে সার্মি জুটি!এই পথের পর নতুন সিরিয়ালে ঋত্বিক মুখার্জীও অন্বেষা হাজরার জুটি ফিরছে আবার‌ও!

এরপর পূজারিণীকে বিয়ে করে মহারাজ। তবে বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে রতনে যেমন রতন চেনে তেমনি সোমনাথ ঠিক নিজেরই মতো একজন ঠক জোচ্চোর মেয়ে প্রিয়াঙ্কাকে নিজের মনের মানুষ হিসেবে চুজ করেছে যে মানুষটির আগে

থেকেই একটি মেয়ে সন্তান আছে কিন্তু বড় লোক বাড়িতে বিয়ে করার আশায় সে তাকে নিজের সন্তান বলে স্বীকৃতি দেয় না এবং সকলের সামনে মেয়েকে তাকে মাসি বলে ডাকতে বাধ্য করে। এই মেয়ে এলে পূর্ণিমা মুখার্জী টাইট হয়ে যাবে বলে মনে করছেন অনেকেই।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“#উড়ান একটা সিরিয়াল শুধু main plot বা নায়ক নায়িকা গল্প দিয়ে শুধু চলতে পারেনা, ভালো sub plot-এর প্রয়োজন হয়

আরও পড়ুন : মন্দারের চরিত্রটা এতোটাই দমদার,যে অনিকেত মানে রনজয় যে লিড হিরো!সেটাই আমরা ভুলে গেছি!বলছেন দর্শক!

আর উড়ান-এ ঠকবাজ জুটি সোমনাথ আর প্রিয়াঙ্কার sub plot দারুন হতে চলেছে।রতনে রতন চেনে,আর এক ঠকবাজ আর এক ঠকবাজকে চিনে নিয়েছে।এবার ঠকবাজ দুটোর বিয়ের track আনা উচিত তাড়াতাড়ি।বিয়ের ধামাকা track- এ যে সামান্য trp গ্যাপটা আছে সেটা কমার chance থাকবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh