বাংলা সিরিয়াল

‘প্রথম এপিসোড টা দেখে বেশ ভালই লাগলো!’উড়ান দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক উড়ানের এপিসোড টেলিকাস্টিং এর আগে থেকেই এই ধারাবাহিক নিয়ে একটা বিরাট অংশের মানুষের মধ্যে উত্তেজনা ছিল প্রথমত প্রতীক সেন এর সাথে রত্নপ্রিয়া দাসকে একসাথে দেখার কৌতূহল দ্বিতীয়ত, তাদের মধ্যে কাজ করেছিল এই ধারাবাহিকের প্রচারে অরণ্য পাখির ঝলক।

পূজারিণী মহারাজের ভালোবাসার কথা বলতে অনেকদিন পর ছোট পর্দায় দেখা গেছিল বোঝেনা সে বোঝেনা খ্যাত জুটি অরণ্য পাখিকে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখে ছিলেন যে,“আসন্ন উড়ান ধারাবাহিকের Promotion এ BSB ধারাবাহিকের সেই পাখি আর অরণ্য সত্যি বলতে পুরো BSB Vibes পেলাম এই Promo টায় আর আবার ও দুজনকে একই সাথে দেখার ইচ্ছে জাগলো Yashmita জুটি টা কে শেষবার দেখা গিয়েছিল Tanvir Evan এর “ও মন রে” গানের একটা Music video তে আর তারপর উড়ান ধারাবাহিকের Promotion এ দেখতে পেলাম!!

আরও পড়ুন : মাত্র 8 মাসে রানী পেলো তার 4th প্রতিপক্ষ কে! মাত্র 6 মাসে গীতা পেল তার 3rd প্রতিপক্ষ কে!অন্যদিকে অনুরাগের প্রতিপক্ষ ১০নম্বর-বলছেন দর্শক

এতো দিন পর পছন্দের জুটি টা কে দেখে আবার ও ইচ্ছে জাগছে দুজনে যেন আবার ও একসাথে জুটি বেঁধে ধারাবহিকে ফিরুক তবে সেটা তো সম্ভব না কারন দুজনেই এখন বড় মাপের অভিনেতা আর অভিনেত্রী হয়ে গেছে তবে এদের দুজনকে জুটি বেধে আবার ও কোনো Music Video, Movie অথবা Series এ দেখতে চাই SVF এর কাছে অনুরোধ রইলো”

সম্প্রতি উড়ান ধারাবাহিকের প্রথম এপিসোড টেলিকাস্ট হলো এই ধারাবাহিকের প্রথম এপিসোডে মহারাজ এবং পূজারিণী সকলের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকের প্রোমো অনুযায়ী পূজারিণী ফুলের ব্যবসা আর মহারাজ সবার জন্য ভালো করেও সকলের ভালোর কথা চিন্তা করেও সকলের চোখে খারাপ এমনকি তার মাও তাকে সহ্য করতে পারে না।

কিন্তু মহারাজ সকলের ভালোর কথা ভাবে। অন্যদিকে পূজারিণী ফুলের ব্যবসা করছে ও তার পরিবারের পাশে দাঁড়িয়েছে তার ভাই বোনকে পড়ালেখা করিয়ে বড় করতে চায় সে।

এই ধারাবাহিকের প্রথম এপিসোড দেখে একজন লিখেছেন যে,“দেখে নিলাম “উড়ান” এর First Episode পূজারিনির ফুলের ব‍্যবসা নিজের ব‍্যাবসাকে অনেক বড় করার সপ্ন দেখছে পূজারিনি। সাথে ভাই বোন কে পড়ালেখা করিয়ে অনেক বড় করতে চায়। পূজারিনির পরিবার টা হাসি খুশি সুখী পরিবার। অন‍্যদিকে মহারাজ চরিত্র টা বেশ ভালো লাগলো অন‍্যায় দেখলেই ঝাপিয়ে পড়ে মহারাজ অন‍্যায়ের প্রতিবাদ করতে।

আরও পড়ুন : রাই কি আদৌ তার মা ও বোনের চক্রবূহ ভেদ করে তার স্যারের কাছে যেতে পারবে??টানটান উত্তেজনা মিঠিঝোরাতে!

অন‍্যের ভালো করতে গিয়ে নিজের ভালো কেউ চায়না সবাই মহারাজ কে গুন্ডা র চোখে দেখে। মহারাজের মা ও সব সময় অপমান করে মহারাজ কে। আসলে বর্তমান সময়ে বাস্তবতা এমন ই কারো ভালো করতে খেলে দেখবেন নিজেই খারাপ হয়ে উঠবেন। প্রথম এপিসোড টা বেশ ভালো লাগলো। দেখতে থাকুন “উড়ান ” ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh