বাংলা সিরিয়াল

পূজারিনী জেনে গেলো মহারাজ জেল খাটা আসামী!উড়ান ধারাবাহিক নিলো নতুন দিকে মোড়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো উড়ান। এই ধারাবাহিকে দেখা যায় যে, মহারাজের দাদা বিয়ের আগে সমস্ত টাকা নিয়ে চম্পট দেয়, তখন পূজারিণীকে লগ্ন ভ্রষ্টা হওয়া থেকে আটকাতে মহারাজের বাবা মহারাজ কে অনুরোধ করে, মহারাজ তখন বিয়ের পিঁড়িতে বসে আর পূজারিণীকে বিয়ে করে কিন্তু মহারাজের বিয়ে হয়ে গেছে এটা কিছুতেই মানতে পারেন না মহারাজের মা। তার ছোট ছেলের প্রতি একটা চাপা অভিমান আছে সেটা সবাই বুঝতে পারে।

কিন্তু পরিস্থিতি যাই হোক, একজন মায়ের কোনভাবেই ছেলের সংসারে ভাঙ্গন দেওয়া উচিত নয়, ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, পূজারিণী যাতে মহারাজের সাথে সংসার না করে সেই কারণে মহারাজ যে খুন করে জেল খেটেছে, সেই কথা ঘরে ঢুকতে না ঢুকতেই পূজাকে জানিয়ে দিলো তার মা।

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,মহারাজের মা পূর্নিমা কিছুতেই মহারাজের সুখ সহ্য করতে পারছে না সে কারণে পূজা বাড়িতে ঢুকতেই মহারাজের জেল খাটার কথাটা বলে দেয় এতে পূজার কোনো প্রতিক্রিয়া হলো না দেখে সে মহারাজের কাছ থেকে কায়দা করে জানে যে পূজা তার জেল খাটার ব্যাপারটা জানে কি না?

আরও পড়ুন : অঙ্কিতা মল্লিকের পরিবর্তে জগদ্ধাত্রীতে আসবেন ইন্দ্রানী পাল অথবা শ্রাবণী ভূঁইয়া! জগদ্ধাত্রী ধারাবাহিকে আসবে নতুন চমক

যখন পূর্ণিমা বুঝতে পারে যে,পূজা এসব কিছুই জানে না,তখন সে ঠিক করে এমন ভাবে কথাটা পূজাকে বলবে,যাতে সে কিছুতেই মহারাজের সাথে ঘর না করে।

এরপর দেখা যায় যে, কালরাত্রির ঠিক আগের মুহুর্তেই পূর্নিমা সবটা পূজারিণীকে জানিয়ে দেয় মহারাজ জেল খাটা আসামী আর এটা শোনার পর পূজা রীতিমতো ভেঙে পড়ে, সে ভাবে শেষ কিনা একটা জেলখাটা আসামী তার কপালে জুটলো, এরপর ধারাবাহিকে কী হবে?সেটা দেখার আশায় মুখিয়ে রয়েছেন দর্শক।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh