বাংলা সিরিয়াল

শেষ হয়ে গেল তোমাদের রানী! কী দেখানো হলো তোমাদের রানীর শেষ পর্বে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী শেষ হয়ে গেল। এই ধারাবাহিকের শেষ পর্বে দেখা যায় যে, অনিশা নিজের লম্বা লম্বা চুল কেটে বয়েজ কার্ট করে নিয়ে ইভেন্ট ম্যানেজার সেজে চলে আসে সেনগুপ্ত বাড়িতে তারপর রানীর বিয়ের কাপড়ে অনেকগুলো ট্রান্সমিটার বসিয়ে দেয় যাতে বিয়েতে বসার সময় বোমটা ব্লাস্ট করে আর রানী মারা যায়। কিন্তু সেনগুপ্ত বাড়িতে পুলিশ চলে আসে এবং পুলিশ জানায় যে অনিশা এখন ছেলেদের বেশি ঘুরে বেড়াচ্ছে।

অন্যদিকে পিঙ্কি বৌদি বলে দেয় যে এরকম ইভেন্ট ম্যানেজার কে সে কখনো দেখেনি অন্যদিকে রানী সন্দেহ হতে শুরু করে সেই খোঁজখবর নিতে থাকে এবং জানতে পারে আসল ম্যানেজারকে ভয় দেখিয়ে এই ম্যানেজার এখানে এসেছে। পুলিশের কাছ থেকে সব তথ্য পাওয়ার পর রাণী শিওর হয়ে যায় যে এই ম্যানেজার আর কেউ নয় এই ম্যানেজার অনিশা দি।

রিতমের হাত দিয়ে সে পাঞ্জাবি পাঠায় অনিশা দিকে, সেই পাঞ্জাবি যখন অনিশা পড়ছে তখন অনিশার পকেটে রাখার রিমোট অনিশা বার করে আর ঘরের মধ্যে লুকিয়ে থাকা রানী সেটা সরিয়ে ফেলে।

আরও পড়ুন : আজকের পর্বে মন্দারের লুক,অভিনয় জাস্ট অনবদ্য! বলতে গেলে নায়কের চেয়ে মন্দার ভালো অভিনয় করে!

বিয়ের মন্ডপে রানী আর জয় যখন ঘুরছে তখন রিমোট চাপে অনিশা কিন্তু রিমোটে কাজ করে না। এরপর বন্দুক নিয়ে চলে আসে অনিশা কিন্তু বন্দুকের গুলিও আগাম বার করে রেখেছিল রানী। তাই কোনো কাজ হয় না অন্য দিকে পুলিশ এসে ধরে নিয়ে যায় অনিশাকে।

সমস্ত গল্প শেষ হয়ে যায় অনিশার, এরপর রানী জয়ের বিয়ে হয় আর রানী জয় ঠিক করে দুজনে মিলে দুঃস্থ গরীব মানুষকে বিনামূল্যে চিকিৎসা করবে কিন্তু জয় বলে বিনামূল্যে নয় ৫ টাকা নেবো কারণ টাকা না নিলে চিকিৎসা সম্পন্ন হয় না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh