বাংলা সিরিয়াল

দীর্ঘ ৮ বছর পর জলসায় বেঙ্গল টপার দিলো স্নেহাশিস চক্রবর্তীর গীতাএলএলবি!কেন গীতার আগের ব্লুজের ধারাবাহিক গুলো বঙ্গ সেরা হতে পারে নি?

স্টার জলসা ব্লুজ প্রোডাকশন হাউসের যে ধারাবাহিকটি শেষ বার বঙ্গ সেরা হয়েছিল সেই ধারাবাহিক টির নাম খোকাবাবু। সম্প্রতি নতুন একটি ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে তাও দীর্ঘ আট বছর পেরিয়ে যে কারণে দর্শকরা বেশ খুশি তারা

বলছেন যে স্টার জলসায় কথার পর দ্বিতীয়বার বেঙ্গল টপার ধারাবাহিক পেল স্টার জলসা চ্যানেল আর এই টপার ধারাবাহিকটি তারা পেল ব্লুজ প্রোডাকশন হাউসের হাত ধরে। অন্যদিকে ব্লুজের মতো বড় একটা প্রোডাকশন হাউজ দীর্ঘদিন পরে স্টার জলসায় বেঙ্গল টপার ধারাবাহিক উপহার দিল যা দেখে এই প্রোডাকশন হাউসের ভক্তরা ও রীতিমতো খুশি।

তারা বলছেন গীতা এলএলবি যে বঙ্গ সেরা হয়েছে তার পিছনে বেশ কতগুলো যুক্তিসঙ্গত কারণ আছে সেই কারণ গুলো খুটিয়ে দেখলেই বোঝা যায় যে কেন এতদিন পর এই ধারাবাহিকটি বঙ্গ সেরা হয়েছে এবং কেন এর আগের ধারাবাহিক গুলো ষ্টার জলসায় জনপ্রিয়তা লাভ করলেও বঙ্গ সেরা হতে পারেনি।

আরও পড়ুন : স্বপ্নেও ভাবি নি সার্মি জুটিকে আবার কখনো একসাথে নতুন সিরিয়ালে ফিরে পাবো!এই নিউজটা সত্যিই স্বপ্নের মতো লাগছে!

সোশ্যাল মিডিয়ায় একজন দীর্ঘ পোস্ট করে লিখেছেন যে,“দীর্ঘ ৮ বছর পর জলসায় বেঙ্গল টপার দিলো স্নেহাশিস চক্রবর্তী #গীতাএলএলবি #Blues যারা গীতা এলএলবির দর্শক তারা একমাত্র জানে স্নেহাশিস কতটা পরিশ্রম করেছে গীতাকে এরকম একটা সফলতা পাইয়ে দে

বার জন্য প্রায় প্রতিটি পর্বে ধামাকাদার ট্রাক গেছে..ব্রজবালা মূখার্জি,অগ্নিজিৎ মুখার্জি থেকে শুরু করে কমবেশি প্রতিটি চরিত্র কে সমান গুরুত্ব দিয়ে গেছেন তিনি শুধু মাত্র গীতা স্বস্তিক কে প্রাধান্য দেয় নি..”

আরও পড়ুন : অহনার পর শালিনী করলো ফুলকির সিঁদুর চুরি! এইবার পর্দা ফাঁসটা হোক ফুলকি আর রোহিতের যৌথ উদ্যোগে!-চাইছেন দর্শক!

ঐ দর্শক কারণ সমেত এবং যুক্তিসমেত বুঝিয়ে দিয়েছেন কেন ব্লুজের এত ধারাবাহিক সত্ত্বেও দীর্ঘ আট বছর পর আবার বেঙ্গল টপার হল গীতার মত ধারাবাহিক কারণ গীতার অনেক পজিটিভ পয়েন্ট আছে। ঐ দর্শকের কথায়,“ গল্পের মধ্যে

অনেক আবল তাবল দেখিয়েছে মাঝে এটাও সত্য কিন্তু তারমধ্য দিয়ে সত্যতার লড়াইয়ে একজন মেয়ের ভূমিকা যে কতটা গুরুত্বপূর্ণ সেটা বারংবার ফুটিয়ে তুলেছেন।যাহোক আজকের এ বিজয় যাত্রা গীতা এলএলবির প্রতিটি টিম মেম্বারের জন্য প্রত্যেককে আমি অভিনন্দন জানাই। প্রসঙ্গত উল্লেখ্য জলসা আরো নতুন এক টপারের মুখ দেখলো ফলশ্রতিতে বহুমাস পর কথার পর জলসা থেকে বেঙ্গল টপার হলো আমাদের গীতা এলএলবি ধারাবাহিক।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh