বাংলা সিরিয়াল

মিস্কাকে তিস্কারুপে ফিরিয়ে আনার কারণ কী? মিস্কার তো সেরকম ভূমিকাই দেখছিনা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে ধারাবাহিকের খলনায়িকা মিশকা তিশকা রূপে ফিরে এলো যখন তখন দর্শক ভাবলেন আবার সেই টানটান পর্ব হবে, তিশকা রূপী মিশকা চেষ্টা করবে নায়ক নায়িকার মধ্যে দূরত্ব তৈরি করার!

কিন্তু কোথায় কী! গল্পে দেখানো হলো বান বন্যা এবং সেই বান বন্যার জন্য নায়ক নায়িকার মধ্যে দূরত্ব তৈরি হয়ে গেল। মাঝখান থেকে সূর্যের মেয়ে রূপা সূর্যকে ভুল বুঝে অনেক দূরে হারিয়ে গেল আর সোনার এমন একটা রোগ হল যে তাকে বাঁচাতে গেলে তার সামনে তার মা আর বোনের কথা বলা যাবে না।

আরও পড়ুন : তবে কি ভালোবাসার কথা বলতেই অনেকটা দেরি করে ফেলল রাজ?কী হবে অমর সঙ্গীর?

কিন্তু দর্শক বলছেন যদি এই ভাবেই গল্পটাকে সাজানোর ছিল তাহলে মিশকাকে কেন ফিরিয়ে আনা হল? মিশকাকে কোথায় নায়ক নায়িকা দুজনে এক হয়ে সাজা দেবে তা না, খলনায়িকার এন্ট্রি মানেই তো নায়ক নায়িকার মধ্যে সে কিছু একটা ঘটাবে কিন্তু তাকে ফিরিয়ে আনা হলো এবং মিউট করে রেখে দেওয়া হল।

যা কিছু কাজকর্ম তা প্রাকৃতিক দুর্যোগ ঘটিয়ে দিচ্ছে। অন্যদিকে এই রূপার পাকামো দেখেও বিরক্ত হয়ে যাচ্ছেন দর্শক, বাড়ি ফিরে এলেও বাইরে থেকে জন্মদিন সেলিব্রেশনের কথা শুনে কেন ফিরে যাবে সে কেন ঘরে ঢুকে দেখবে না পরিস্থিতি কী‌?

আরও পড়ুন : জি এর নতুন সিরিয়াল ও ডাবিং সিরিয়াল এক মান্ধাতা আমলের সিরিয়াল বধূবরণের কাছে ডাব্বা খেলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“আমি এখনো এটা বুঝতে পারছি না মিস্কাকে তিস্কারুপে ফিরিয়ে আনার কারণ কী? কারণ মিস্কার তো সেরকম ভূমিকাই দেখছিনা। কোথায় তিস্কারুপী মিস্কা সয়তানি করবে সূর্য দীপা এক হয়ে লড়াই করবে এসব না দেখিয়ে একটা জঘন্য বানভাসির ট্র্যাক নিয়ে আসলো যেটা দেখে ভাবলাম কার্তিকা দীপমকে অনুসরণ করবে কিন্তু তার সাথে কোনো মিলই পাচ্ছি না।”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh