বাংলা সিরিয়াল

বঁধুয়া শেষ করার পরিবর্তে শেষ হয়ে যাচ্ছে স্লট লিডে থাকা ধারাবাহিক তোমাদের রানী!কেন? কারণ জানলে অবাক হয়ে যাবেন আপনিও!

বর্তমানে কোন ধারাবাহিক খুব বেশিদিন চলে না। কোন ধারাবাহিকে যদি টিআরপি কম থাকে তাহলে সেই ধারাবাহিক খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়, যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বৌমা এক ঘর, সাহেবের চিঠি এই সকল ধারাবাহিক গুলো টিআরপি না থাকার জন্য শেষ হয়ে গিয়েছিলো।

একইভাবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি, মিলির মত ধারাবাহিক গুলো অভিনব কনসেপ্ট এর হওয়া সত্ত্বেও শুধুমাত্র টিআরপি ভালো ছিল না বলে তাড়াতাড়ি শেষ করে দেওয়া হয়েছিল এই ধারাবাহিক গুলো। বর্তমান সময়ে অনেক বার দেখা গেছে তিন মাস – ছয় মাসের মধ্যে শেষ হয়ে গেছে একাধিক ধারাবাহিক।

আরও পড়ুন : অডিয়েন্সদের চাপে পড়ে রাইটার সূর্য দীপার ফ্রেন্ডশিপটা এত তাড়াতাড়ি দেখালো! প্রোমোর সাথে অনুরাগের এপির কোন মিল নেই দেখে বলছেন দর্শক!

তবে সম্প্রতি শোনা যাচ্ছে স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসবে এই ধারাবাহিকের নাম তেঁতুল পাতা। কিন্তু এই তেঁতুল পাতা ধারাবাহিক যে আসবে সেই ধারাবাহিকটি আসবে তোমাদের রানী ধারাবাহিকের সময়ে। যারা মোটামুটি এই ধারাবাহিকের দুনিয়া সম্পর্কে সচেতন তারা জানেন তোমাদের রানী ধারাবাহিকের টি আর পি, মোটেই খারাপ নয় বরং এই

ধারাবাহিক এখনো স্লটলিড অবস্থায় আছে। অন্যদিকে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক বঁধুয়ার টিআরপিতে অবস্থা বেহাল। কিন্তু বঁধুয়া শেষ করার পরিবর্তে শেষ হয়ে যাচ্ছে স্লট লিডে থাকা ধারাবাহিক তোমাদের রানী! কেন? এর আগে রামপ্রসাদ স্লট লিড থাকা অবস্থায় এসে ছিলো তোমাদের রানী।

কেন টিআরপি ভালো থাকার পরেও এই ধারাবাহিক গুলো শেষ হয়ে যাচ্ছে এই নিয়ে একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন যে, “আমার মনে হয় জলসা এখন অন্য পলিসিতে হাটছে। স্লট লিডের জায়গায় নতুন সিরিয়ালের স্লট ঘোষণা করছে যাতে নতুন সিরিয়াল স্লট লিড থাকে।

আরও পড়ুন : মন্দারের ওপর অধিকার খাটাতে শুরু করেছে রোহিনী!তাহলে কি সত্যিই এইভাবে ধীরে ধীরে মন্দারকে নিজের মনে জায়গা দিয়ে দেবে রোহিনী?

আর এই সুযোগে স্লটহারা সিরিয়ালগুলোকে সময় দেয়া হচ্ছে। পরবর্তীতে স্লট না পেলে শক্তিশালী কোনো প্রোডাকশনকে হয়তো দায়িত্ব দিতে পারে। এতে অনেক সুবিধা সিরিয়াল পুরনো হয়ে স্লট হারাবে না। স্লট লিড অবস্থায় সসম্মানে শেষ হবে। দর্শক নতুন গল্প পাবে এবং তারা একঘেয়েমির কারণে বিরক্ত হবে না। স্লট হারানো নিয়ে কেউ ট্রলকরতেও পারবে না। জি বাংলার একের পর এক নতুন সিরিয়াল আনা তারপর স্লট বদল করার জন্যই জলসা সময়ের উপযোগী সিদ্ধান্ত নিয়েছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh