বাংলা সিরিয়াল

মা শীতলা রূপে শীতলা মঙ্গলের ছোঁয়া নেই! একেবারে খালপাড়ের গেঁয়ো ভুত করে ছেড়েছে!

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মঙ্গলময়ী মা শীতলা’। সনাতন ধর্মের অত্যন্ত জাগ্রত দেবী মা শীতলার জীবনী অবলম্বনে এই কাহিনী হওয়ার কথা ছিলো, ধারাবাহিকের প্রয়োজনে গল্পে একটু একটু বদল মেনে নেওয়া যায়।

কিন্তু এই ধারাবাহিকে মা শীতলার জীবন যেন বর্তমানের নায়িকা সুলভ করে গড়ে তোলা হচ্ছে। কখনো দেখানো হচ্ছে যে, প্রেম বিবাহ নিয়ে মায়ের জীবনে দ্বন্দ্ব, কখনো আবার দেখানো হচ্ছে মা বিয়ের দিন লগ্নভ্রষ্টা অবধি হচ্ছেন!

সনাতন ধর্মের এত জাগ্রত এক দেবীকে নিয়ে যা খুশি তাই কিভাবে দেখাচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষ এই নিয়ে বারংবার প্রশ্ন উঠছে। চাইলেই কি একজন দেবীর চরিত্রে যা খুশি তাই দেখানো যায় সমালোচনায় মুখর হয়েছেন দর্শক।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হিন্দুদের এমনি এত দুরাবস্থা,তার উপর এইসব ভুঁইফোড় চ্যানেল গুলো আজগুবি গালগল্প দেখিয়ে সাধারন মানুষ কে বিভ্রান্ত করছে।

আরও পড়ুন : রাই শৌর্যের জন্য কষ্ট পেলে পরকিয়া আর অনিবার্নকে ভালোবাসলে রাই নাকি নষ্ট!কী করবে রাই?

এর সবথেকে বড়ো নজির sun bangla এর মনগড়া পৌরানিক ধারাবহিক মঙ্গলময়ী মা শীতলা।চরিত্রের প্রয়োজনে বা গল্পের খাতিরে কম বেশী অদল বদল মানা যায়,কিন্তু এই ধারাবাহিক টা মা শীতলার রূপ কে শীতলামঙ্গলের কোনো ছোঁয়াই দেয়নি,একে বারে খাল পাড়ের গেঁয়ো ভূত করে ছেড়েছে।”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“একটা সুন্দর বাচ্চা মেয়েকে এত জঘন্য একটা সিরিয়ালে কাস্ট করেছে ,তারপর এমন ভালো একজন অভিনেত্রী কে ভুল জায়গায় ব্যবহার করছেন‌।

আরও পড়ুন : প্রতীক্ষা আজও ভালো হলো না অথচ কভারে প্রতীক্ষা র উপস্থিতি!কেন?

হিন্দুদের এবার একটু প্রতিবাদ করা চাই বলে আমার মনে হয়,নয়তো আমাদের ভবিষ্যৎ প্রজন্ম এইসব ভুল নাটক দেখে ভুল ধারনায় বড়ো হবে।আমাদের সকলকে প্রতিবাদ করে এইসব আজগুবি নাটক বন্ধ করে দেওয়া চাই অবিলম্বে,নয়তো এইসব চ্যানেল আরো বেশী সাহস পাবে এইরকম সব ভুলভাল কাজ করতে দয়া করে অ্যাপ্রুভ করবেন”

Back to top button

Ad Blocker Detected!

Refresh