বাংলা সিরিয়াল

মহালয়ার অনুষ্ঠানে স্টার জলসাকে গোল খাওয়ালো জি বাংলা, সুপারস্টার শুভশ্রীর সামনে ম্লান সিরিয়াল ষ্টার সোনামণি

বিগত কয়েক বছর ধরে বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেল মহালয়ার সকালে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান করে থাকে। বাংলা সিরিয়াল ও সিনেমা জগতের বিভিন্ন অভিনেতা ও অভিনেত্রীদের দ্বারা এই অনুষ্ঠান তারা করে আসছে বেশ কয়েক বছর ধরে। এই বছরও তার অন্যথা হয়নি। জি বাংলা, স্টার জলসা ,কালার্স বাংলার মত প্রথম সারির বাংলা চ্যানেলগুলি বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের দ্বারা অভিনীত মহিষাসুরমর্দিনী সম্প্রসারিত করেছে।

এবার টিআরপির সাপ্তাহিক ফল প্রকাশের পর দেখা গেল মহালয়ার সকালের এই বিশেষ অনুষ্ঠানে সব থেকে নজর করা ফল করেছে জি বাংলার ‘সিংহবাহিনী ত্রিনয়নী’। টলিউডের বিখ্যাত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এই বছর জি বাংলার মা দুর্গা হয়েছিলেন। শুভশ্রীর এই দুর্গা হওয়াকে কেন্দ্র করে বেশ কিছু ট্রোলও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই অনুষ্ঠান দেখে অনেকেই কটাক্ষও করেছিলেন। শুভশ্রীর নৃত্য পরিবেশনা ও বডি ল্যাঙ্গুয়েজ দেখে নাক সিঁটকেছিলেন বহু মানুষ। কিন্তু টিআরপির ফল প্রকাশ হওয়ার পর দেখা গেল জি বাংলার এই অনুষ্ঠান রয়েছে ৫.৪ রেটিংয়ে।

অন্যদিকে স্টার জলসার ‘যা চণ্ডী’-তে দুর্গা রূপে দর্শকরা পেয়েছিলেন সোনামণি সাহাকে। দেবী দুর্গার অন্যান্য রূপে অভিনয় করেছিলেন স্টার জলসার বিভিন্ন অভিনেত্রী।পার্বতী হিসাবে দেখা দিয়েছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়,ভয়ঙ্করী চামুণ্ডা হয়েছিলেন স্বস্তিকা ঘোষ। সবাইকে চমকে দিয়ে ‘আজকের দুর্গা ‘ হিসেবে সবশেষে অবতীর্ণ হন শোলাঙ্কি । স্টার জলসার এই অনুষ্ঠান টিআরপি রেটিং এ নম্বর তুলেছে ৪.১।

বিভিন্ন বাংলা ধারাবাহিকের স্টার জলসার বিভিন্ন সিরিয়াল দাপট দেখালেও, মহালয়ার সকালের বিশেষ অনুষ্ঠানে কিন্তু টিআরপি রেটিংয়ে অনেকটাই ভালো ফল করেছে জি বাংলা সেটা বলাই যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh