টলিউড

নায়িকারা(শুভশ্রী, কোয়েল)বারংবার দুর্গা রূপে আমাদের মাঝে ধরা দিচ্ছেন! নায়করা কী দোষ করল?-নতুন ট্রেন্ড হোক

মহালয়া মানেই বাঙালির আবেগ। কারণ মহালয়া যখন আসে তখন পুজোর আগমনী বার্তার জানান দেয়। মহালয়া বুঝিয়ে দেয় পুজোর আর বেশি দেরি নেই। ঢাকে কাঠি পড়ল বলে! সেই কারণে মহালয়া নিয়ে ছোট থেকে বড় ৮ থেকে ৮০ সকলেই খুব আনন্দে মেতে থাকেন আর এই আনন্দটা স্বাভাবিক।

কতদিন পর মা আবার নিজের বাপের বাড়িতে ফিরে আসছেন তাই তো মর্ত্য জুড়ে সাজো সাজো রব তৈরি হয়‌। অন্যদিকে মহালয়ার জন্য টেলিভিশনে নানান রকম দেব দেবীর কাহিনী নিয়ে একটা অনুষ্ঠান করা হয়।

আরও পড়ুন : রোশনাই আরণ্যক হিসেবে লীনা গঙ্গোপাধ্যায়ের প্রথম পছন্দ ছিলেন এই জুটি! দর্শক‌ও মনে করেন আরণ্যক চরিত্রের দ্বন্দ্ব ফুটিয়ে তুলতে পারতেন এই অভিনেতা

জি বাংলা , স্টার জলসা , কালার্স বাংলা প্রত্যেকটা চ্যানেলেই সকালবেলায় মহালয়া দেখা যায় আর এই মহালয়া গুলোতে দেখা যায় দেবী রূপে সব ভিন্ন ভিন্ন মুখ।

জি বাংলার মহালয়ার প্রোমো ইতিমধ্যে দিয়ে দিয়েছে আবার স্টার জলসার মহালয়ার প্রোমো‌ও দিয়ে দিয়েছে‌। স্টার জলসায় যেখানে দেখা যাচ্ছে দুর্গার রূপে আবারও কোয়েল মল্লিক আসছেন সেখানে জি বাংলায় দেখা যাচ্ছে দুর্গার রূপে আবার‌ও শুভশ্রী গাঙ্গুলী।

দেবী দুর্গার একাধিক রূপে অন্যান্য অনেক টেলিভিশন নায়িকাদের দেখতে পাওয়া গেলেও মহিষাসুরমর্দিনীর রূপে বারবার রিপিট করা হচ্ছে কোয়েল ও শুভশ্রীকে। এই বিষয়টা নিয়ে রীতিমত মজা শুরু করেছেন দর্শক।
অনেকেই বলছেন এবার একটা নতুন ট্রেন্ড শুরু করলে কেমন হয়? অভিনেতাদেরকেও বারবার রিপিট করা হোক শুভশ্রী আর কোয়েলের মত।

আরও পড়ুন : মহালয়াতে সোনামণিদির লুকটা একদম সেরা দিয়েছে!কি এক্সপ্রেশন মনে হচ্ছে স্বয়ং মা দূর্গার এক রূপ বেরিয়ে আসছে!

একজন বলছেন যে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের যদি রিপিট করা হতে পারে তাহলে টলিউডের জনপ্রিয় অভিনেতারা কী দোষ করলেন? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“নায়িকারা ( শুভশ্রী, কোয়েল) বারংবার দুর্গা রূপে আমাদের মাঝে ধরা দিচ্ছেন। নায়করা ( দেব,জিৎ, সোহম) ওনাদের কেউ মহিষাসুর রূপে আনেন না কেন?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh