টলিউড

কি বাজে অভিনয় শ্বেতার!ভূতের বা আত্মার এক্সপ্রেশন দিতে পারছে না ঠিকমতো!-অভিনয় ভালো করতে পারছেন না কোন গোপনে ধারাবাহিকের শ্বেতা! তীব্র সমালোচনা

যমুনা ঢাকি থেকে শুরু করে তুমি রবে নীরবে ধারাবাহিক, জড়োয়ার ঝুমকো থেকে শুরু করে জয় কানাইয়া লাল কি – এই সকল মাতিয়ে রেখেছিলেন যে অভিনেত্রী তার নাম শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকি করতে করতে তিনি বড় পর্দায় চান্স পান

এবং বড় পর্দাতে দেবের বিপরীতে অভিনয় করে আসেন, তারপর জি বাংলায় সোহাগ জল ধারাবাহিকে অভিনয় করেছিলেন সম্প্রতি জি বাংলার নতুন একটি প্রজেক্ট কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে শ্যামলী চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। তার অভিনয় দেখে মুগ্ধ হয়ে যান দর্শক কারণ যে কোনো চরিত্র তিনি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলেন।

কিন্তু সম্প্রতি এই সে তার অভিনয় নিয়ে শুরু হয়েছে তীব্র সমালোচনা। না কোন সিনেমা বা সিরিয়াল নয় এটি ওয়েব সিরিজ লঞ্চ করেছে Fridaay নামক একটি অ্যাপে। ওয়েব সিরিজের নাম আমি নন্দিনী।

নন্দিনী চরিত্রটি করছেন শ্বেতা, কিন্তু মাঝে মাঝেই সে অরুনিমা হয়ে ওঠে! কী এই রহস্য তা জানতে গেলে দেখতে হবে এই ওয়েব সিরিজটি কিন্তু এই ওয়েব সিরিজের এক ঝলক দেখে দর্শক বলছেন যে একেবারেই অভিনয় ফুটিয়ে তুলতে পারেননি এখানে শ্বেতা। অনেকেই তীব্র সমালোচনা করেছেন তার এক্সপ্রেশন দেখে।

আরও পড়ুন : সুধার অপমান দেখে কাতলা কে ধুয়ে দিল তেজ! শুভ বিবাহের নতুন প্রোমো দেখে রীতিমতো উড়ছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কি বাজে অভিনয় শ্বেতার। ভূতের বা আত্মার এক্সপ্রেশন দিতে পারছে না ঠিকমতো। মনে হচ্ছে ব্লুজের সিরিয়ালে ওর নতুন ওয়েব সিরিজ”- এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছেন যে,“জোর করে অভিনয় করছে মনে হচ্ছে শ্বেতা বুড়ি”
কারোর কথায়,“একটা এক্সপ্রেসন ও ভাল্লাগে নাই”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh