ভাইরাল

‘ডোনা বৌদি ঘরে ঢুকতে দেবে না’, স্ত্রী ডোনা গাঙ্গুলী কে ভুলে এবারে মোনা ডার্লিং এর উপর ফিদা হলেন কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলী

বিসিসিআই এর সভাপতির পদ থেকে সরে যাওয়ার পর থেকে এখন অনেকটাই ঝাড়া হাত পা সৌরভ গাঙ্গুলীর। তাই এবার নিজস্ব সময় কাটাচ্ছেন তিনি। নিজের মতো করে সময় কাটাতে দেখা যাচ্ছে। আমরা প্রত্যেকেই জানি সৌরভ গাঙ্গুলী বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন। সম্প্রতি সেই তালিকায় আরো একটি বিজ্ঞাপন কোম্পানির নাম যোগ হল। একটি নামই বিস্কুট ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগদান করলেন কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলী।

তবে সেই বিজ্ঞাপন সংস্থার সঙ্গে কাজ করতে গিয়ে সৌরভ গাঙ্গুলীর লুক দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন। ঠিক যেন ৭০ এর দশকের ভিলেন। ৭০ এর দশকের ভিলেন অজিত খান কে নিশ্চয়ই আপনাদের সকলেরই মনে আছে। সৌরভ গাঙ্গুল কেও খানিকটা তার মতই লাগছিল দেখতে।

এই খলনায়কের যাবতীয় কু-কর্মের সঙ্গী ছিল রবার্ট আর ‘মোনা ডার্লিং’। অজিতের মুখের ‘লিলি ডোন্ট বি সিলি’ বা ‘সারা শহর মুঝে লায়নকে নাম সে জানতা হ্যায়’-এর মতো সংলাপ আজও সমান জনপ্রিয়। এবারে সেই লুকে সংলাপে বলতে শোনা গেল সৌরভ গাঙ্গুলীকে।

অজিতের মতো সাদা জ্যাকেট, চোখে সানগ্লাস, গলায় চেন- আর পাশে মোনা ডার্লিং। হুবুহ যেন অজিত খান। শুধু পোশাকে নয়, অজিতের সেই স্টাইলকেও হুবহু তুলে ধরেছেন সৌরভ। দাদার এই ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের বন্যা। কেউ লিখেছেন, ‘এখানেও স্টেপ আউট করে সিক্সার’। আবার কেউ লিখেছেন, ‘বাড়ি যাও, ডোনা বৌদি ঢুকতে দেবে না তোমায়’। অপর একজন লেখেন, ‘ওটা মোনা নয়, দাদা বল ডোনা ডার্লিং’। সৌরভের এক ভক্ত লিখেছেন, ‘এইসব দেখলে ম্যাডাম রাগ করবেন’।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button

Ad Blocker Detected!

Refresh